Drunk Police: ছিঃ... ইউনিফর্ম পরেই মদ্যপান, রাস্তায় মহিলাদের কটূক্তি মত্ত পুলিসের!

Police teases women: রাস্তায় মহিলাদের কটূক্তিও করেন ওই মদ্যপ পুলিসকর্মী। জেলা পুলিসের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Updated By: Sep 19, 2024, 04:44 PM IST
Drunk Police: ছিঃ... ইউনিফর্ম পরেই মদ্যপান, রাস্তায় মহিলাদের কটূক্তি মত্ত পুলিসের!

ভবানন্দ সিং: রাতের রায়গঞ্জে মদ্যপ পুলিস। পুলিসের ইউনিফর্ম পরে মদ্যপ অবস্থায় এক পুলিসকর্মীর ভিডিয়ো ভাইরাল স্যোশাল মিডিয়ায়। 

জানা গিয়েছে, বুধবার রাতে রায়গঞ্জের ঘড়ি মোড়ে মদ্যপ অবস্থায় ঘোরাঘুরি করছিলেন ওই পুলিস আধিকারিক। অভিযোগ, রাস্তায় মহিলাদের কটূক্তিও করেন ওই মদ্যপ পুলিসকর্মী। এমনই দাবি করা হয়েছে ওই ভিডিয়োতে। ইউনিফর্ম পরে মদ্যপ অবস্থায় তাঁকে দেখা মাত্রই তা ক্যামেরাবন্দি করেন নেটিজনেরা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই, মুহূর্তে ছড়িয়ে পড়ে সমাজ মাধ্যমে। ভাইরাল হয়ে যায়।

খুব স্বাভাবিকভাবেই এই ঘটনার পর পুলিসের ভূমিকা নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। সরব হয়েছেন প্রতিবাদী মহিলারাও। ওদিকে এই সুযোগ হাতছাড়া করতে চায়নি গেরুয়া শিবির। আরজি কর-কাণ্ড নিয়ে যখন বার বার পুলিসের ভূমিকা প্রশ্নের মুখে, তখন একজন পুলিসকর্মী কীভাবে ইউনিফর্ম পরে মদ্যপ অবস্থায় প্রকাশ্য রাস্তায় ঘুরছেন? তা নিয়ে তোলপাড় রাজনীতিও।

যদিও জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে, বিষয়টি পুলিস নিশ্চিত খতিয়ে দেখে ব্যবস্থা নেবে। কিন্তু এই বিষয়ে জেলা পুলিসের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন, UPSC | Tamali Saha | IFS: মাত্র ২৩-এ প্রথমবারেই UPSC-তে সফল! কিন্তু বাঙালি মেয়ে IAS না হয়ে হলেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.