প্রদ্যুত দাস: স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাতে জোর করে ঘরে ঢুকে ধর্ষণ করে প্রতিবেশী, এমনই অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে । শনিবার রাতে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের চরচূভান্ডার এলাকায় । দোষীর শাস্তির দাবিতে রবিবার ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা ও তাঁর পরিবারের লোকজন ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  Anant-Radhika Wedding: শাহরুখ-রণবীর সহ একাধিক বন্ধুকে সোনার ঘড়ি উপহার অনন্তের, দাম শুনলে আঁতকে উঠবেন...


অভিযোগকারীর সূত্রে জানা গেছে, তাঁর স্বামী কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে রয়েছেন বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি। এক কন্যা সন্তানকে নিয়ে তিনি আলাদা ঘরে থাকেন। বাড়িতে তাঁর স্বামীর অবর্তমানে এদিন রাতে প্রতিবেশী সৌরভ সরকার জোর করে তার ঘরে ঢুকে যায় বলে অভিযোগ । গৃহবধূর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। 


আরও পড়ুন- Dakshin Dinajpur: ভাঙাচোরা স্যাঁতসেঁতে হস্টেলের ভিতরেই আস্ত এক বিশ্ববিদ্যালয়! কবে হবে নিজস্ব ভবন?


সেই সময় বিছানায় শুয়ে থাকা ওই গৃহবধুর কন্যা সন্তান টের পেয়ে চিৎকার করলে বাড়ির অপর সদস্যরা উঠে আসেন। তাঁদের চিৎকারে প্রতিবেশীরাও সেখানে জড়ো হলে তাঁরা ওই ব্যক্তিকে আটক করে ময়নাগুড়ি থানায় খবর দেন। ময়নাগুড়ি থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন । রবিবার সকালে নির্যাতিতা মহিলা ঘটনার বিবরণ দিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ।পুলিশ সূত্রে জানা গেছে , অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)