নিজস্ব প্রতিবেদন : এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদার মানিকচক থানা এলাকায়। গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, খুন করা হয়েছে তাদের মেয়েকে। স্বামী-ই শ্বাসরোধ করে খুন করেছে। মৃতার নাম ঝুমা মণ্ডল।  বয়স ২৩ বছর। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বল ভেবে হাত দিয়ে ধরতেই ফাটল বোমা, আশঙ্কাজনক কিশোর


ভুতনি থানার উত্তরচণ্ডীপুরের বাসিন্দা ঝুমা মণ্ডলের সঙ্গে আড়াই বছর আগে বিয়ে হয় মানিকচক থানার ডোমহাটের ভুবনটোলার বাসিন্দা মঙ্গল মণ্ডলের। বিয়ের পর আড়াই বছর কেটে গেলেও কোনও সন্তান হয়নি দম্পতিক। অভিযোগ, সন্তানহীনতাকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। বেশ কয়েকবার মীমাংসাও হয়। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য অশান্তি লেগে থাকত।


আরও পড়ুন, ফেসবুকে আলাপ, শারীরিক সম্পর্ক, তারপরই তরুণী জানতে পারল আসল ঘটনা


সন্তান হলে ৫০ হাজার টাকা দেওয়া হবে। ঝুমা মণ্ডলের বাপের বাড়ি থেকে এমন প্রতিশ্রুতিও দেওয়া হয়। কিন্তু তারপরেও অত্যাচার কমেনি। উল্টে বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতে থাকে। টাকা দিতে অস্বীকার করে গৃহবধূ। এরপরই আজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।


আরও পড়ুন, পছন্দ নয়! বিয়ের ২১ বছর পর পুত্রবধূকে পুড়িয়ে খুন শাশুড়ি-ননদের


গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, শ্বাসরোধ করে খুনের পর দেহ ঝুলিয়ে দেয় স্বামী মঙ্গল মণ্ডল। এই ঘটনায় মানিকচক থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী মঙ্গল মণ্ডল পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।