জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:পার্কিং ঘিরে শাসক-কোন্দল। হাওড়ার কার্নিভালকাণ্ডে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। কয়েকজনের জন্যে কোনও ভাবেই অনুষ্ঠান বাতিল নয়। ইতিমধ্যেই জালে দুই। আজ থেকেই ফের কার্নিভাল। সিপির সঙ্গে কথার পর সাফ নির্দেশ মমতার। মনোজ বনাম সুজয়। মন্ত্রী-পুরপ্রশাসক কোন্দলে কার্নিভালে জট। আইন আইনের পথে চলবে। হঠাত্ করে অনুষ্ঠান বাতিল ঠিক নয়। দরকারে পুলিসকে জানান। পুরসভাকে সাফ নির্দেশ রুষ্ট মুখ্যমন্ত্রীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Mamata Banerjee: ঝগড়া বরদাস্ত নয়, কেউ ছোট বড় নয়! পুরনো চাল ভাতে বাড়ে, নতুন চাল আগে : মমতা


১২ দিন ধরে চলার কথা ছিল, কিন্তু উদ্বোধনের পাঁচ দিনের মাথায় ডুমুরজলা স্টেডিয়ামে বন্ধ করে দেওয়া হয় হাওড়া ক্রিসমাস কার্নিভ্যাল।পার্কিং নিয়ে তৃণমূলের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি এবং পুরসভার বিবাদের জেরে বন্ধ হয়ে গিয়েছিল হাওড়ার ক্রিসমাস কার্নিভাল। বিষয়টি নজরে আসতেই হস্তক্ষেপ করলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অবিলম্বে কার্নিভাল চালু করার নির্দেশ দিলেন। 


এমনকী সুজয় চক্রবর্তীকে বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাসের সামনে ধাক্কা মারেন ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি। মনোজের লোকজন কুৎসিৎ ভাষায় গালমন্দ করতে থাকেন বলে অভিযোগ। এমনকি এও অভিযোগ যে হাওড়া পুরসভার প্রশাসক সুজয় চক্রবর্তীর আপ্ত সহায়ককে বেধড়ক মারধর করা হয়। তারপরেই বিবাদ মেটাতে আসরে নামে অরূপ বিশ্বাস। 


কার্নিভ্যালে যোগদান করতে আসা মানুষের কাছ থেকে হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনের নামে অবৈধভাবে পার্কিংয়ের  টাকা নেওয়া হচ্ছে দাবি মনোজ তিওয়ারির। এরপরেই মন্ত্রীর অনুগামীরা ওই এলাকায় যান। নিরাপত্তার কারণ দেখিয়ে অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয় হাওড়া কার্নিভাল। এরপরেই আজ মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন বারোদিনই হবে কার্নিভাল।



আরও পড়ুন, Mamata Banerjee: 'I.N.D.I.A জোট সারা ভারতে থাকবে, বাংলায় একা লড়বে তৃণমূল', ভোটের আগে কড়া মমতা


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)