নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর হাতে মার খেয়ে গুরুতর জখম স্বামী। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার অধীন জয়নগর মজিলপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হাজরা পাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকেন পেশায় দিনমজুর সমীর দাস ও তাঁর স্ত্রী রাখী ওরফে পাখি দাস। রাখী পৌরসভার সাফাই বিভাগের অস্থায়ী কর্মী। প্রায় দিনই টাকাপয়সা থেকে শুরু করে বিভিন্ন কারণে দুজনের মধ্যে সাংসারিক অশান্তি লেগে থাকত। সোমবার দুপুরেও দুজনের মধ্যে গন্ডগোল বাঁধে। পরে তাঁরা দুজনে আবার বাড়িমালিকের কাছে যান নিজেদের অশান্তির মীমাংসা করতে।


কিন্তু বাড়িমালিক দম্পতির সাংসারিক ঝামেলার ভিতর ঢুকতে রাজি হননি। তিনি বলেন, "তোমাদের সাংসারিক বিবাদ তোমরা নিজেরা মিটিয়ে নাও।" আর তারপরই সন্ধ্যায় দুজনের মধ্যে ঝামেলা চরম পর্যায়ে পৌঁছয়। তখনই স্ত্রী পাখি দাস তাঁর হাতের কাছে থাকা বটি নিয়ে ২ বার আঘাত করেন স্বামী সমীর দাসকে। হাত বাড়িয়ে সেই আঘাত ঠেকাতে যান সমীর দাস। আর তাতেই তাঁর হাতের উপর গিয়ে পড়ে বটির কোপ। যার জেরে গুরুতর জখম হন সমীর দাস।


এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই তাঁকে নিমপীঠ রামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে জখম সমীর দাসের প্রাথমিক চিকিৎসা করা হয়। তারপরই রাতে স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন সমীর দাস। তবে এখনও অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেনি পুলিস।


আরও পড়ুন, Nadia: গলা কেটে খুন একই পরিবারের ৩ জন, তদন্ত শুরু পুলিসের


Berhampore: প্রকাশ্যে ধারালো অস্ত্রের কোপে খুন প্রেমিকা! সামশেরগঞ্জ থেকে ধৃত প্রেমিক


যুবক খুন বাসুদেবপুরে, খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ক্লাবের বিরুদ্ধে