Berhampore: প্রকাশ্যে ধারালো অস্ত্রের কোপে খুন প্রেমিকা! সামশেরগঞ্জ থেকে ধৃত প্রেমিক

প্রেমিকের দাবি একাধিক প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর

Updated By: May 3, 2022, 09:34 AM IST
Berhampore: প্রকাশ্যে ধারালো অস্ত্রের কোপে খুন প্রেমিকা! সামশেরগঞ্জ থেকে ধৃত প্রেমিক
পুলিস সুপার, মুর্শিদাবাদ, কে শবরী রাজকুমার

নিজস্ব প্রতিবেদন: গুলি করে তারপর ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ প্রেমিকের! বাঁচানো গেল না বহরমপুরে আক্রান্ত তরুণীকে। মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। ঘতনাস্থল থেকে পালালেও পুলিসের হাতে গ্রেফতার প্রেমিক। 

জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ি মালদহে। বহরমপুরের কৃষ্ণনাথ কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি এবং থাকতেন বহরমপুরের ক্যাতায়নী এলাকার মেসে। 

প্রেমিকের দাবি একাধিক প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। যদিও খুনের কারণ এখনও স্পষ্ট নয় পুলিসের কাছে। স্থানীয় বাসিন্দারা যখন ঘটনাস্থলে পৌঁছন, তখন এক হাতে ছুরি আর অন্য হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ছিল অভিযুক্ত। ভয়ে আর কেউ এগনোর সাহস পাননি। খবর দেওয়া হয় থানায়। পুলিস আসার আগেই অবশ্য চম্পট দেয় অভিযুক্ত যুবক। পরবর্তীকালে তাকে শামশেরগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিস। 

মুর্শিদাবাদের পুলিস সুপার কে শবরী রাজকুমার জানিয়েছেন একটি ধারালো ছুরি এবং একটি নকল বন্দুক এবং ঘটনার সময় ওই যুবকের পরনে থাকা লাল গেঞ্জি যাতে রক্তের দাগ ছিল সেগুলি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন যে ওই যুবকের বক্তব্যও তারা পেয়েছেন। 

আরও পড়ুন: Bagda: কো-অপারেটিভের সম্পাদক নির্বাচনেও 'আমরা-ওরা', প্রকাশ্য়ে শাসকদলের 'গোষ্ঠীদ্বন্দ্ব'

তিনি আরও জানিয়েছেন যে ওই যুবক আগে থেকেই চিনতেন ওই তরুনীকে এবং সম্ভবত তাদের মধ্যে একটি সম্পর্ক আগেই ছিল। সম্ভবত তাদের সম্পর্কে সমস্যা হওয়ায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিস। 

এই যুবক এবং মৃতা দুজনেরই বাড়ি মালদায়। জানা গেছে ওই তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় আগেও খুনের হুমকি দেয় ওই যুবক। এছাড়াও ওই তরুণীর বাড়ীতেও হুমকি দেয় পুলিস। ফলত ওই তরুণীর প্রাণসংশয় রয়েছে তার আন্দাজ ছিল মৃতার বাড়ির লোকের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.