নিজস্ব প্রতিবেদন : রোদ মদ চাই। মদ না পেলেই বাড়িতে অশান্তি। মদ কেনার টাকার জন্য জোর চলত স্ত্রীর উপর জোর জুলুম। শেষমেশ স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়িতে। আহত অবস্থায় ওই গৃহবধূ বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিত্সাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোথাবাড়ির বাঙ্গিটোলা এলাকার বাসিন্দা রিনা চৌধুরী। বয়স ৩২ বছর। অভিযোগ, প্রতিদিন বাড়িতে মদ খেয়ে ফিরতেন তাঁর স্বামী গৌতম চৌধুরী। রোজ বাড়ি ফিরে চলত স্ত্রীর উপর অত্যাচার। মদ কেনার টাকা দেওয়ার জন্য মারধর করতেন গৌতম চৌধুরী। সোমবার রাতেও একই ঘটনা ঘটে।


আরও পড়ুন, প্রতিমা বিসর্জন ঘিরে বচসা, ক্যানিংয়ে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী


সোমবার রাতে বাড়ি ফিরে মদ কেনার জন্য স্ত্রী রিনার কাছে ১০০ টাকা চায় গৌতম। টাকা দেওয়ার জন্য চাপাচাপি শুরু করে। কিন্তু টাকা দিতে অস্বীকার করে রিনা। গৌতমের মুখের উপর স্পষ্ট জানিয়ে দেয়, এক কানাকড়ি টাকাও সে দিতে পারবে না। স্ত্রীর মুখে একথা শুনেই মাথায় রাগ চড়ে যায় গৌতমের।


আরও পড়ুন, পুজোয় সিকিম ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মৃত্যু ৫ বাঙালি পর্যটকের


অভিযোগ, বাড়িতে পড়়েছিল একটি বাঁশ। সেই বাঁশ দিয়ে স্ত্রী রিনার মাথায় আঘাত করে গৌতম। বাঁশ দিয়ে মাথায় বাড়়ি মেরে স্ত্রী রিনাকে খুনের চেষ্টা করে সে। যন্ত্রণায় চিত্কার করে ওঠে রিনা। রিনার চিত্কারে ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। গুরুতর জখম অবস্থায় রিনাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান পড়শিরা।


আরও পড়ুন, বীরভূমে খুন অনুব্রত ঘনিষ্ঠ ব্লক সভাপতি, সরানো হল ওসিকে


পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আহতের মায়ের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিশ। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী গৌতম চৌধুরী।