close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রতিমা বিসর্জন ঘিরে বচসা, ক্যানিংয়ে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী

দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় রাস্তার উপরই হামলা চালায় দুষ্কৃতীরা।

Updated: Oct 23, 2018, 12:21 PM IST
প্রতিমা বিসর্জন ঘিরে বচসা, ক্যানিংয়ে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন : প্রতিমা বিসর্জনকে ঘিরে গন্ডগোলের জেরে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। আশঙ্কাজনক অবস্থায় মিঠুন সাহা নামে ওই স্বর্ণ ব্যবসায়ী বর্তমানে কলকাতা চিত্তরঞ্জন মেডিক্যাল হাসপাতালে চিকিত্সাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস।

আরও পড়ুন, তৃণমূল ব্লক সভাপতি খুন, সরানো হল কাঁকড়তলা থানার ওসিকে

ক্যানিংয়ের থুমকাটি গ্রামের একটি ক্লাবের প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে রবিবার রাতে ঘটনার সূত্রপাত হয়। অভিযোগ, প্রতিমা বিসর্জনের সময় ক্লাবের কয়েকজন যুবক মদ্যপান করে গন্ডগোল করছিল। সেইসময় স্থানীয় যুবক দেবু ঘোষ সেই গন্ডগোলে জড়িয়ে পড়েন। তাঁর সঙ্গে বচসা বেঁধে যায় মত্ত যুবকদের। এরপরই রাতে দেবু ঘোষের বাড়িতে চড়াও হয়ে হামলা চালানোর চেষ্টা করে অভিযুক্ত যুবকরা। কিন্তু তাঁদের দেখে ফেলেন সুশীল রাজ সহ অন্য আরও কয়েকজন যুবক। তাড়া করেন দুষ্কৃতীদের। পালিয়ে যায় অভিযুক্তের দল।

আরও পড়ুন, পুজোয় সিকিম ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মৃত্যু ৫ বাঙালি পর্যটকের

এরপরই সোমবার সন্ধ্যায় ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় একটি 'মীমাংসা' সভা বসে। কিন্তু তাতেও সমস্যার কোনও সুরাহা হয়নি। এরপর সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন সুশীল রাজ ও স্বর্ণ ব্যবসায়ী মিঠুন সাহা। দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় রাস্তার উপরই হামলা চালায় দুষ্কৃতীরা। সুশীল রাজকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীদল। গুলি লাগে মিঠুন সাহার ডান পায়ে।

আরও পড়ুন, দীপাবলিতে মাত্র ২ ঘণ্টা বাজি পোড়ানোর সময়সীমা বেঁধে দিল শীর্ষ আদালত

গুলি চলার ঘটনায় স্থানীয়রাই জখম মিঠুন সাহাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে কলকাতার চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। তবে এই ঘটনায় পুলিশ কাউকে এখনও আটক করতে পারেনি।