close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পুজোয় সিকিম ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মৃত্যু ৫ বাঙালি পর্যটকের

রেশি বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। খাদে পড়ে যায় সেটি।

Updated: Oct 23, 2018, 02:30 PM IST
পুজোয় সিকিম ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি, মৃত্যু ৫ বাঙালি পর্যটকের

নিজস্ব প্রতিবেদন : পুজোর ছুটিতে ঘুরতে গিয়েছিলেন সদলবলে। কিন্তু, সেই যাত্রা-ই যে শেষ যাত্রা হবে, দুঃস্বপ্নেও ভাবেনি পরিবার। সিকিমে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল ৫ বাঙালি পর্যটকের।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রীর উদ্যোগে পুজো কার্নিভালে এবার বিদেশিদের উত্সাহ তুঙ্গে

জানা গিয়েছে, সিকিমে খাদে পড়ে যায় গাড়িটি। পশ্চিম সিকিম থেকে ফিরছিল পর্যটকদের গাড়িটি। সেইসময় রেশি বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। খাদে পড়ে যায় সেটি। গাড়িতে ছিলেন মোট ৮ জন যাত্রী। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের। জানা গিয়েছে, মৃত ৫ জন পর্যটকের সবাই বাঙালি। প্রত্যেকেই উত্তর  ২৪ পরগনার মছলন্দপুরের বাসিন্দা। নিহতরা হলেন লিলি পাঠক, ব্রজেন্দ্রনাথ পাঠক, আশালতা পাঠক, টুকু বিশ্বাস ও বিভাস পাঠক। পেশায় চিকিত্সক বিভাস পাঠকের মা ও বাবা হলেন আশালতা পাঠক ও ব্রজেন্দ্রনাথ পাঠত। লিলি পাঠক হলেন জ্যাঠতুতো দিদি। টুকু বিশ্বাস সম্পর্কিত মামা।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গানে নাচলেন বিদেশিনীরা!

বাকিদের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর জখম অবস্থায় আহতরা বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন।  একজন সিকিমের মঙ্গলবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে চিকিতসাধীন রয়েছেন। ২ জনকে সিকিমের নামচি হাসপাতালে ভর্তি রয়েছে। জানা গিয়েছে, শনিবার ১০ থেকে ১২ জনের দলটি সিকিমের উদ্দেশে রওনা দেয়। গাড়ি দুর্ঘটনায় চিকিত্সক বিভাস পাঠকের স্ত্রী ও সন্তান জখম হয়েছেন। জখম হয়েছেন লিলি পাঠকের স্বামী ও গাড়িচালকও।