নিজস্ব প্রতিবেদন : শ্বশুরবাড়ি থেকে বাইক না দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। মৃতার নাম সুস্মিতা বৈদ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুলতলির পশ্চিম গাবতলা এলাকার কৃষ্ণ গায়নের সঙ্গে জয়নগর দক্ষিণ বারাসতের সুস্মিতা বৈদ্যের সঙ্গে প্রেম করে বিয়ে হয়। বিয়ের ৬ মাসের মধ্যেই একাধিকবার শ্বশুরবাড়ির কাছ থেকে বাইক ও যৌতুকের জন্য টাকা আনতে চাপ দেয় হয় জামাই। অভিযোগ মৃতার মায়ের। এরমধ্যেই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তারপর থেকে বারে বারে ফোনে করে শ্বশুরবাড়ি থেকে টাকা চাইত বলে অভিযোগ। 


এখন ওই যুবতীর মা পরিচারিকার কাজ করে। বাবা দিনমজুর। যে কারণে তাঁরা টাকা জোগাড় করে উঠতে পারেননি। এরপরই এদিন সকালে শ্বশুরবাড়ির লোকজন খবর দেয় যে, সুস্মিতা আত্মঘাতী হয়েছেন। খবর পেয়ে গাবতলায় শ্বশুরবাড়িতে ছুটে আসেন সুস্মিতার মা-বাবা। ঘটনাস্থলে আসে কুলতলি থানার পুলিসও। 


মৃতার বাপের বাড়ির লোকেদের অভিযোগ, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধ করে খুন করেছে তাদের মেয়েকে। তারপর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে গোটা বিষয়টি। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। 


আরও পড়ুন, কথা পাকা হতেই বাড়িতে ডাকে 'কাজের মাসি', উত্তরবঙ্গের বাসিন্দার তারপরের অভিজ্ঞতা ভয়ঙ্কর!


Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)