নিজস্ব প্রতিবেদন : পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে চড় মেরে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামী ফজরুদ্দিন সেখকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কাটোয়ার দাঁইহাট পুরসভার  পাইকপাড়ায়। মৃতার নাম হালিমা বিবি (৩০)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানা গিয়েছে, পেশায় নির্মাণকর্মী ফজরুদ্দিন সেখ প্রতিবেশী এক মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। জানাজানি হতেই ফজরুদ্দিনের স্ত্রী হালিমা বিবি এর তীব্র প্রতিবাদ করেন। তা থেকেই অশান্তির সূত্রপাত। বিগত কয়েক মাস ধরে এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝামেলা চলছিল। গতকাল রাতে চরমে ওঠে অশান্তি। বচসা চলাকালীনই ফজরুদ্দিন সেখ প্রথমে চড় মারে হালিমা বিবিকে। তারপর মাটিতে ফেলে মুখে বালিশ চাপা দিয়ে খুন করেন বলে অভিযোগ।


আরও পড়ুন, সিবিআই-কে বিভ্রান্ত করতে উন্নততর ভিওআইপি ও বাউন্স প্রযুক্তি ব্যবহার করছেন রাজীব!


এই ঘটনায় কাটোয়া থানায় খুনের অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে কাটোয়া থানার পুলিস গিয়ে পাইকপাড়ার বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি অভিযুক্ত স্বামী ফজরুদ্দিনকেও গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, স্ত্রীকে চড় মেরে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুনের কথা স্বীকার করেছে ধৃত ফজরুদ্দিন। হালিমা বিবিকে খুনে আর কেউ ফজরুদ্দিনকে সাহায্য করেছিল না, সেটাও খতিয়ে দেখছে পুলিস।