নিজস্ব প্রতিবেদন: বিজেপি-সহ বিরোধীদলের ১৮ জনকে সামাজিক বয়কটের ডাক দিয়ে লিফলেট ছড়ানো হয়েছে কেশপুরের মহিষদাতে। এনিয়ে এবার সরব হলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার পানিহাটিতে বেঙ্গল কেমিক্যাল-এর সামনে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তির উদ্বোধন করতে এসে তৃণমূল কংগ্রেসকে একপ্রকার হুঁশিয়ারিই দিয়ে গেলেন শুভেন্দু(Suvendu Adhikari)। 


আরও পড়ুন- কামারহাটির পুরপ্রশাসকের দায়িত্ব চেয়ে Facebook Live, Madan-কে তিরস্কার Mamata-র


মহিষদায় বিজেপি কর্মীদের বয়কটের ডাক নিয়ে শুভেন্দু অধিকারী বলেন,বাঙালি হিসেবে এটা আমাদের লজ্জা। এনিয়ে শুধু বাংলাতেই চর্চা হচ্ছে না, রাজ্যের বাইরেও হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হয়েছে। এনআরআই-রা পর্যন্ত এনিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন। স্বাধীনতার এতদিন পরেও এরকম ঘটনা, বাঙালি হিসেবে আমাদের মাথা হেঁট করে দিয়েছে। 


শুভেন্দুর হুঁশিয়ারি, শুনে রাখুন পশ্চিমবঙ্গের ৪০ লাখ লোক বাইরের রাজ্যে কাজ করেন। যদি কেউ মনে করে কেশপুরের(Keshpur) বিজেপি কর্মীদের বয়কট করবে তাহলে আমরাও কিন্তু গাজিয়বাদ, নয়ডা, সুরাটে আপনাদের কাজ বন্ধ করতে পারি। কিন্তু এটা বিজেপির নীতি নয়। এটা করবও না। সব বিজেপি শাসিত রাজ্যে বাংলার লোক কাজ করে। মমতা তাদের কাজ দিতে পারেননি। সবটাই মাথায় রাখা উচিত। তাই এত দম্ভ ঠিক নয়।


আরও পড়ুন-  দলে কোনও বেসুর নেই, এক-দু'জন চলে গেলে কিছু যায় আসে না: Dilip Ghosh



ওই লিফলেট দেওয়ার ঘটনা নিয়ে তৃণমূল সাংসদ দেব(Dev) টুইট করেছেন, সবটাই বিজেপি চক্রান্ত। ফোনে খোঁজখবর করেছি।  আমার দলের কর্মীরা কেউ এর সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমার মনে হয় তৃণমূলের বদনাম করার জন্য এরকম করা হয়েছে। 


দেবের ওই বক্তব্য প্রসঙ্গে শুভেন্দু বলেন, দেবের হাতে দলের সংগঠন নেই। ওর কথা ওখানকার তৃণমূল কংগ্রেসের লোকরা শোনে বলেও মনে হয় না। ও নিজের ইমেজ বাঁচানের জন্য এসব বলছে। কেশপুরে তৃণমূল কংগ্রেসের গুন্ডারা দেবের নিয়ন্ত্রণে নেই। এটা আমি জানি।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)