কামারহাটির পুরপ্রশাসকের দায়িত্ব চেয়ে Facebook Live, Madan-কে তিরস্কার Mamata-র

কামারহাটির বিধায়ককে কড়া বার্তা নেত্রীর।

Updated By: Jun 5, 2021, 05:29 PM IST
কামারহাটির পুরপ্রশাসকের দায়িত্ব চেয়ে Facebook Live, Madan-কে তিরস্কার Mamata-র

নিজস্ব প্রতিবেদন: এবার ফেসবুকে লাইভ করা নিয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোষের মুখে পড়লেন মদন মিত্র৷ ফেসবুক লাইভে কামারহাটির পুরসভার পুরপ্রশাসক হওয়ার ইচ্ছা প্রকাশ করেন কামারহাটির বিধায়ক৷ দলীয় নেতৃত্বকে বার্তা দেন তিনি৷ তাঁর এই কাণ্ড কারখানায় বেজায় চটেছেন তৃণমূল নেত্রী৷ আজকের ওয়ার্কিং কমিটির বৈঠকে কার্যত হুঁশিয়ারির সুরে মদন মিত্রকে এই সমস্ত কাজ থেকে বিরত থাকার নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও পরে লাইভটি ডিলিট করে দিয়েছেন মদন মিত্র।        

তবে এই প্রথম নয়, দিন কয়েক আগেও মদন মিত্রর কাছে বার্তা পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতাল থেকে মদন মিত্র ছাড়া পাওয়ার পর আবার অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাঁকে আপাতত বাড়িতে থাকার পরামর্শ দেন তৃণমূল সুপ্রিমো। সুব্রত বক্সি মারফৎ তাঁর সেই বার্তা কামারহাটির বিধায়কের কাছে পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। ফেসবুক লাইভে এসে মদন মিত্রই একথা জানান। নেত্রীর নির্দেশ তিনি মেনে চলবেন বলে প্রতিশ্রুতি দেন।

আরও পড়ুন: তৃণমূলে এবার চালু হচ্ছে 'এক ব্যক্তি এক পদ' নীতি, সাংগঠনিক বৈঠকে ঘোষণা Mamata-র

আরও পড়ুন: Bharatpur Gang: পুলিস আধিকারিকদের নামে ভুয়ো প্রোফাইল খুলে চলছে প্রতারণার চেষ্টা

প্রসঙ্গত, সাধারণ মানুষের মধ্যে মদন মিত্র যেমন জনপ্রিয়, ফেসবুক লাইভেও তিনি সমান পপুলার। 'আমি মদন মিত্র লাইভে আছি'-এই ডায়লগ এখন সোশ্য়াল মিডিয়ায় চলতি কমেন্ট। #MMLIVE মানে নেটিজেনদের কাছে আলাদা এক উন্মাদনা। তবে সেই ফেসবুক লাইভ এবার কাল হল কামারহাটির বিধায়কের।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.