নিজস্ব প্রতিবেদন: আজ দুপুরে আমার স্ত্রীর নামে একটি নোটিস এসেছে। কিন্তু আইনের ওপর আমাদের সম্পূর্ণ বিশ্বাস রয়েছ। রবিবার সিবিআই-এর নোটিস এবং হাজিরার প্রসঙ্গে এমনটাই টুইটবার্তা তৃণমূলের যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ দিন নিজের টুইটার হ্যান্ডেলে অভিষেক লেখেন, আজ দুপুর ২টোয় আমার স্ত্রীর নামে একটি নোটিস দিয়েছে CBI। তবে আইনের ওপর আমাদের পূর্ণ বিশ্বাস রয়েছে। যদি কেউ মনে করে থাকেন এগুলো দিয়ে আমাদের ভয় দেখানো যাবে, তাঁরা ভুল করছেন। আমরা কেউ কাপুরুষ নেই।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  অভিষেকের স্ত্রীকে CBI-এর নোটিস, 'ভাইপো'কে পাল্টা 'ফাঁসির মঞ্চ' কটাক্ষ Suvendu-র


কয়লা পাচারকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চায় CBI. রবিবার নোটিস দিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছয় কেন্দ্রীয় গোয়েন্দাদের একটি দল। ১০ মিনিটের জন্য সেখানে ছিলেন CBI আধিকারিকরা। রবিবার বেলা পৌনে দুটো নাগাদ CBIএর পাঁচ জনের একটি দল পৌঁছয়  ১৮৮ ‘শান্তিনিকেতন’ বাড়িতে। কয়লাকাণ্ডে আজই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেই খবর। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আজই তাঁদের নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।


কয়লাকাণ্ডের অন্যতন কিনপিন বিনয় মিশ্রের সঙ্গে তাঁর যোগ থাকার তথ্য উঠে এসেছে তদন্তকারীদের হাতে। জানা গিয়েছে, তদন্তে নেমে অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় এবং শ্যালিকার দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা লেনদেনের তথ্য মিলেছে। এর মধ্যে একটি অ্যাকাউন্ট লন্ডন এবং ব্যাংককের। ইতিমধ্যেই একজন মধ্যস্থতাকারীর হদিস পেয়েছে সিবিআই। তিনি শ্রীরামপুরের একজন চ্যাটার্ড অ্যাকাউন্ট। বিনয় ঘনিষ্ঠ এই নিরাজ সিং নামে এক ব্যাক্তি এই অ্যাকাউন্টে টাকা ফেলতেন।