জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাতভর ভারী বৃষ্টিতে ফুলে-ফেঁপে উঠেছে বানারহাটের হাতিনালা। জলপাইগুড়ি জেলার বানারহাটের বিভিন্ন চা-বাগান জলমগ্ন হয়ে পড়েছিল রাতেই। বানারহাট বাজারে বিভিন্ন পাড়াতেও জল ঢুকে যায়। সমস্যায় পড়তে হয়েছে এলাকাবাসীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jhargram: অন্যের 'হাতে রাখি পরিয়ে' নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা স্বাগতার...


সাধারণ বাসিন্দা-সহ সমস্যায় পড়েছেন ব্যবসায়ীরাও। ইতিমধ্যেই বিভিন্ন দোকানে জল ঢুকে গিয়েছে। পাম্প সেট লাগিয়ে জমা জল বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন দোকানদারেরা। অন্য দিকে, জলের স্রোতে বানারহাট জাতীয় সড়কের রাস্তার পিচ উঠে যায়, ভেঙে যায় স্কুলের বাউন্ডারি ওয়াল! 


বৃষ্টি যদি আর না হয়, তবে পরিস্থিতি সামলে দেওয়া যাবে। কিন্তু আবার নতুন করে বৃষ্টি হলে নতুন করে সমস্যা তৈরি হবে বলে আশঙ্কা এলাকাবাসীদের।


আরও পড়ুন: Malbazar: গভীর রাতে শুঁড়ে পেঁচিয়ে তুলে আছাড় মেরে এক গ্রামবাসীকে হত্যা করল বুনো হাতি...


অন্য দিকে, বানারহাট হাতিনালার জল ফুলে-ফেঁপে ওঠায় রেললাইনের উপর দিয়ে বইতে শুরু করেছে জলস্রোত। ৯৩/১ এবং ৯৩/২ পিলারের মাঝামাঝি এলাকার লাইনের মাটি ও পাথর ধসে গিয়েছে। বানারহাট হয়ে রেললাইনে রেল চলাচল আপাতত বন্ধ। রেলকর্মীরা দ্রুত সংস্কারের কাজে নেমে পড়েছেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)