নিজস্ব প্রতিবেদন: দু'দিনের সফরে রাজ্যে আসবেন বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)। বঙ্গ বিজেপির সংগঠন ভেঙে চুরমার। দল ছেড়েছেন অর্জুন সিং। আরও বেশ কয়েকজন নেতার দল ছাড়ার আশঙ্কা রয়েছে। এই অবস্থায় পশ্চিমবঙ্গে আসছেন তিনি। দু'দিনের রাজ্য সফরে কী কর্মসূচী রয়েছে তাঁর? এদিন তা চূড়ান্ত হয়ে গেল। বিজেপি সূত্রে খবর, নাড্ডার (JP Nadda) এবারের সফরে একাধিক গুরুত্বপূর্ণ কর্মসূচি রয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ৭ জুন সন্ধেবেলা কলকাতায় আসবেন তিনি। ৮ এবং ৯ জুন রাজ্য থাকবেন। ৮ জুন সকালে বঙ্কিমচন্দ্র ও রাসবিহারী বসুর বাড়িতে যাবেন জে পি নাড্ডা। তারপর ন্যাশানাল লাইব্রেরিতে বিজেপির কার্যকারিণী বৈঠক রয়েছে। এই বৈঠকে বিজেপির রাজ্যকমিটির সকল সদস্যদের আমন্ত্রণ করা হয়েছে। ৯ জুন বিজেপির ৪২ টি সাংগঠনিক জেলার সমস্ত মন্ডল সভাপতিদের তলব করা হয়েছে। সায়েন্স সিটিতে দুপুর ২ টোয় এই সভায় বক্তব্য রাখবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।


সোমবারই দিল্লি থেকে নাড্ডার দুই দিনের চুড়ান্ত সফর সূচি রাজ্য নেতৃত্বকে জানান হয়েছে। সূত্রের খবর, ২০২৪-এর লোকসভা ভোটের আগে বঙ্গ বিজেপির ভেঙে পড়া সংগঠনকে চাঙ্গা করতে, মোক্ষম দাওয়াই দিতে চাইছে শীর্ষ নেতৃত্ব। পঞ্চায়েত ভোটের আর বেশি দেরি নেই। তার আগে নাড্ডার সফর ঘিরে দলের বিভিন্ন মহলে প্রশ্ন, পঞ্চায়েত ভোটের আগে সংগঠনকে মজবুত করতে তিনি কর্মীদের কী পরামর্শ দেন এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। 


আরও পড়ুন, TMC Councillor Sushanta Ghosh: কসবার গন্ডগোলে নাম জড়িয়ে দেওয়া হচ্ছে, মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তৃণমূল কাউন্সিলরের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)