নিজস্ব প্রতিবেদন: কালিয়াচক হত্যাকাণ্ডে মূল অভিযুক্তকে জেরা করতেই আরও চমক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাবা, মা, বোন ও ঠাকুমার খুনি মহঃ আসিফকে জেরা করে বেরিয়ে আসে একাধিক অসংগতি। পাশাপাশি তার ২ ঘনিষ্ঠ বন্ধুর নাম পায় পুলিস। এদের একজন সাবির আলম(২০) এবং অন্যজনের নাম মাফুজা আলি(২২)।


ওই দুজনের নাম পেয়েই তাদের বাড়িতে হানা দেয় পুলিস। আর তাতেই সন্ধান মেলে বিরাট অস্ত্রভান্ডারের হদিস। ওই দুজনের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৫টি ৭ এমএম পিস্তল(7 mm Pistal), ৮৪ রাউন্ড গুলি ও ১০টি ম্যাগাজিন।


আরও পড়ুন-পুরভোটে জোট নিয়ে এখনই সিদ্ধান্ত হয়নি: Adhir; জোট ছাড়ছি না: Surjya Kanta 


কোথা থেকে ওই বিপুল অস্ত্র-গুলি তাদের কাছে এল তা জানার চেষ্টা করছে পুলিস। পাশাপাশি, কেন ওইসব অস্ত্র মজুত করা হয়েছিল এবং এর সঙ্গে আসিফও জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। 


উল্লেখ্য, কালিয়াচকের(Kaliachak) পুরাতন ১৬ মাইল এলাকার বাসিন্দা মহঃ আসিফ তার নিজের বাবা, মা, বোন ও ঠাকুমাকে খুন করে জলের ট্যাঙ্কের মধ্যে লুকিয়ে রাখে। পুলিসের অনুমান কয়েক মাস আগে ওই কাণ্ড করেছে আসিফ। জলের ট্যাঙ্ক থেকে শুধু কঙ্কালই উদ্ধার হয়েছে। 


প্রতিবেশীদের দাবি, গত কয়েক মাস ধরে আসিফের বাবা, মা, বোন ও ঠাকুমাকে পাড়ায় দেখা যাচ্ছিল না। বাড়ির ছোট ছেলে মহম্মদ আসিফ ওরফে হান্নান স্কুলের গণ্ডিও পেরোননি। ওই বাড়িতে একা থাকতো সে। পরিবারের বাকিরা কোথায়? জানতে চাইলেই আসিফ এড়িয়ে যেত বলে অভিযোগ। এমনকী, বাড়ি কাউকে ঢুকতেও দিত না! গত কয়েক দিন ধরে আসিফের গতিবিধি দেখে সন্দেহ হচ্ছিল স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় থানায়। শেষপর্যন্ত বাড়ির জলের ট্যাঙ্ক থেকে পরিবারের ৪ জনেরই মৃতদেহের সন্ধান পায় পুলিস।


আরও পড়ুন-UEFA EURO 2020: হাফ ডজন গোলের ম্যাচে জয়ী Germany, জোড়া আত্মঘাতী গোল করল Portugal!


পুলিস সূত্রে খবর, ২৮ ফ্রেরুয়ারি দুপুরে ঠাণ্ডা পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে বাবা, মা, দাদা, বোন ও দিদাকে খাওয়ায় আসিফ। সকলেই অচৈতন্য হয়ে পড়েন। এরপর তাঁদের হাত-পা বেঁধে দেওয়া হয়, সেলোটেপ লাগিয়ে দেওয়া হয় মুখে। এদিকে এই হত্যাকাণ্ডে আগে থেকে বাড়ির গুদামঘরে একটি চৌবাচ্চা তৈরি করে রেখেছিল আসিফ। একটু একটু জলও জমিয়েছিল সেই চৌবাচ্চায়। যাতায়াতের জন্য বানিয়ে ফেলেছিল সুড়ঙ্গও! ঘটনার দিন সুড়ঙ্গ পথে একে একে পাঁচজনকেই আনা হয় গুদামঘরে। চৌবাচ্চায় ফেলে দেওয়া হয় তাঁদের। কিন্তু আসিফের দাদা আরিফের জ্ঞান ফিরে আসে। কোনওমতে পালিয়ে যায় সে। 


 (Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)