বরুণ সেনগুপ্ত: খড়দহে সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা মাকে জুতো দিয়ে মারধর এবং হুমকি দেওয়ার অভিযোগ ছেলে ও বৌমার বিরুদ্ধে। বৃদ্ধ দম্পতিকে চাপ দেওয়ার অভিযোগ স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধেও। আতঙ্কিত ওই বৃদ্ধ দম্পতি কার্যত গৃহবন্দী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

খড়দহ মধ্যপাড়া এলাকার বাসিন্দা মৃত্যুঞ্জয় সাধুখা অনেক কষ্ট করে ছেলে পার্থ সাধুকাকে লেখাপড়া শিখিয়ে চার্টাড একাউন্টেন্ট করেছেন। বিয়ের পর থেকেই সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা মায়ের ওপর অত্যাচার শুরু করে ছেলে পার্থ ও তার স্ত্রী। অত্যাচার এতটাই চরমে পৌঁছায় যে বাবাকে পায়ের জুতো খুলে মারধর করে এবং হুমকি দেয় ছেলে। সেই ছবি নিজের মোবাইলে ভিডিও করেন স্ত্রী।


আরও পড়ুন: WB Panchayat Election 2023: রাজ্যে ফের ভোটের বলি, হাড়োয়ায় বোমা ফেটে মৃত ১


আতঙ্কিত ওই বৃদ্ধ দম্পতি রহড়া থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগ পেয়েও পুলিস প্রশাসন কোনও রকম ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। এরপরে সেই বৃদ্ধ দম্পতি এলাকার কাউন্সিলার তথা খড়দহ পৌরসভার পুরপ্রধান নীলু সরকারের কাছে অভিযোগ জানিয়ে সাহায্য প্রার্থনা করেন। কিন্তু অভিযোগ সেখানেও কোনও সাহায্য পাননি বৃদ্ধ সেই দম্পতি।


আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোট কিনতে টাকা ঢোকাচ্ছে বিজেপি, ঝান্ডা হাতে রাত পাহারায় তৃণমূল নেতা-কর্মীরা


বৃদ্ধ দম্পতিকে সাহায্য না করে তার বাড়ির সামনে এসে তাদেরকে চাপ ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলার নীলু সরকারের বিরুদ্ধে। সেই ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।


বৃদ্ধ দম্পতি এতটাই আতঙ্কিত যে তারা গৃহবন্দী হয়ে রয়েছেন। আতঙ্কে বাইরে বেরোতে পারছেন না বলে জানা গিয়েছে। প্রশাসনের লোকেদের জানানো সত্ত্বেও কোনও সাহায্য তো পাননি উল্টে তাদের চাপের মুখে পড়তে হচ্ছে এই বৃদ্ধ দম্পতিকে।


ক্যামেরার সামনে কাউন্সিলার কোনও প্রতিক্রিয়া দিতে চাননি এই বিষয়ে। স্থানীয় তৃণমূল কংগ্রেস কাউন্সিলার তথা পৌরসভার পুরপ্রধান নিলু সরকারের এই ভূমিকায় সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা কিশোর কর বলেন, ‘শাসকদলের নেতাকর্মীরা যদি মানুষকে নিরাপত্তা দিতে না পারে তাহলে সাধারণ মানুষ কোথায় গিয়ে তাদের অভিযোগ জানাবে’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)