নিজস্ব প্রতিবেদন : ময়নাগুড়ি ধর্ষণকাণ্ডে (Moynaguri Rape) রিপোর্ট তলব হাইকোর্টের (Kolkata High Court)। ময়নাগুড়ি ধর্ষণ মামলায় জলপাইগুড়ির ডিআইজি-র কাছে রিপোর্ট তলব করেছে প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব ও রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চের। সঠিক পথে তদন্ত হচ্ছে কিনা, তা জানতে তদন্তের অগ্রগতি সম্পর্কে স্ট্যাটাস রিপোর্ট দিতে নির্দেশ ডিআইজি-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, এই মামলায় মামলাকারীর অভিযোগ, মৃতার বাবাকে দিয়ে স্বাক্ষর জোরজবরদস্তি করে নিয়ে নেওয়া  হয়েছে। একইসঙ্গে তাঁকে জোর করে বয়ান লিখিয়ে নেওয়া হয়েছে। কিন্তু সেই বিষয়টা পুলিস এখনও তদন্ত করেনি। যদিও রাজ্যের পাল্টা দাবি, সঠিক পথেই তদন্ত হচ্ছে। জোর করে টিপ ছাপ দেওয়া হয়েছে, আদালত চাইলে এই বিষয়টি যে কোনও উচ্চপদস্থ অধিকারীকে দিয়ে তদন্ত হতে পারে।


এরপরই প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ নির্দেশ দেয় যে, জলপাইগুড়ির ডিআইজি-কে তদন্তের অগ্রগতি নিয়ে স্ট্যাটার্স রিপোর্ট দিতে হবে। রিপোর্টে উল্লেখ করতে হবে যে, অভিযোগের ভিত্তিতে কী ব্যবস্থা নেওয়া হয়েছে। ২০ মে পরবর্তী শুনানি। প্রসঙ্গত, 
এই ঘটনায় সিবিআই তদন্তের সওয়াল করেছেন নির্যাতিতার পরিবারের আইনজীবী।


আরও পড়ুন, Abhishek Banerjee: অভিষেক-রুজিরার 'সুপ্রিম' স্বস্তি, কলকাতাতেই জিজ্ঞাসাবাদের নির্দেশ ইডি-কে


আরও পড়ুন, Suvendu Adhikari: ওয়ারেন্ট ছাড়া কীভাবে অফিসে তল্লাশি! শুভেন্দুকে মামলার অনুমতি হাইকোর্টের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)