নিজস্ব প্রতিবেদন: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ভোজালি নিয়ে যুবতীর উপর আক্রমণ এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের। পরে ওই যুবতীর বাড়িতেই গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা। ঘটনা মেদিনীপুর শহরের পাটনাবাজার এলাকার। আতঙ্কিত যুবতীর পরিবার দ্বারস্থ পুলিসের। আহত জওয়ানকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেদিনীপুর শহরের পাটনাবাজারের মুকুন্দসাগর পাড় এলাকার এক যুবতীর প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তাঁকে ছুরি নিয়ে আক্রমণের অভিযোগ উঠল এক BSF জওয়ানের বিরুদ্ধে। এরপর গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন ওই জওয়ান। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মেদিনীপুর শহরে।


আরও পড়ুন: নীতিপুলিসগিরির চরম দৃষ্টান্ত! যুবককে বেঁধে পরানো হল জুতোর মালা, অভিযোগ মারধরের


স্থানীয়সূত্রে জানা যায়, মুকুন্দসাগরের এক যুবতীর সঙ্গে ২০১৮ সাল থেকেই প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই জওয়ানের। পরে ওই যুবতী জানতে পারেন জওয়ান বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে। এরপর সম্পর্ক চালিয়ে যেতে অস্বীকার করে যুবতী বেঁকে বসেন এবং যুবকের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে চান। জওয়ানের সঙ্গে যোগাযোগ বন্ধও করে দেন। এর পরই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই জওয়ান। অভিযোগ, তিনি যুবতীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন তোলা কিছু ঘনিষ্ঠ ছবি যুবতীকে পাঠিয়ে তাঁকে 'ব্ল্যাকমেল' করতে চান। অবশেষে শনিবার বিকেলে হঠাত্‍ই ওই জওয়ান ব্যারেল ভর্তি পেট্রোল নিয়ে হাজির হন যুবতীর বাড়ি। বাড়ির গেটে ঢুকেই জওয়ান নিজেই নিজের গায়ে তেল ঢেলে আগুন লাগানোর চেষ্টা করেন। ওই যুবতী ও যুবতীর বাবা তাঁকে আটকানোর চেষ্টা করলে যুবতীকে ছুরি নিয়ে মারতে আসেন জওয়ান বলেই অভিযোগ যুবতীর পরিবারের। 


জওয়ানের অভিযোগ, ওই যুবতীই তাঁকে টাকার জন্য বিভিন্ন ভাবে 'ব্ল্যাকমেল' করতেন। শনিবার তিনি যুবতীর বাড়িতে গেলে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টাও করেন ওই যুবতীর বাড়ির লোকেরা বলে অভিযোগ জানান BSF জওয়ান। 


ঘটনার পর কোতওয়ালি থানার দ্বারস্থ হয় যুবতীর পরিবার। পুলিস দু'তরফেরই বয়ান পেয়েছে এবং বিষয়টি খতিয়ে দেখছে।


আহত ওই জওয়ানকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন:: সিকিম, দার্জিলিং-সহ উত্তরবঙ্গের একাংশে ভূমিকম্প