LIVE Update: ১৭ জানুয়ারি বামেদের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় নীতীশ কুমার!

Soumitra Sen Sat, 06 Jan 2024-2:27 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল শুক্রবার রাত আড়াইটে নাগাদ বনগাঁর প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্যকে রেশন বণ্টনে দুর্নীতি মামলায় গ্রেফতার করলেন ইডি আধিকারিকেরা। শংকরকে ইডি দফতরে নিয়ে আসাও হয়। কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তায় বনগাঁ থেকে তাঁকে নিয়ে আসা হয়। এ বিষয়ে প্রশ্ন করা হলে শংকর বলেন, তিনি হাত জোড় করে ইডি-কে বলছেন,  কেন্দ্রীয় সংস্থা যেভাবে তদন্ত করছে সেই ভাবেই যেন তদন্ত ঠিকভাবে চলে, তাঁকে যেন ফাঁসানো না হয়। 


তবে সন্দেশখালির ছায়া বনগাঁতেও। শঙ্কর আঢ্যকে গ্রেফতারের সময় ইডি ও কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে ছোড়া হয় যথেচ্ছ ইট, বোতল। বিক্ষোভের সামনে ছিলেন মহিলারাই। গভীর রাতে শংকর আঢ্যকে গ্রেফতার করে তাঁকে নিয়ে বাড়ি থেকে বেরোনোর সময় ইডির গাড়ি লক্ষ্য করে চলে ইট-বোতলবৃষ্টি। লাঠিচার্জ সিআরপিএফের। ব্যাপক উত্তেজনা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • ১৭ জানুয়ারি কলকাতায় আসছেন নীতীশ কুমার। বামেদের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসছেন নীতীশ কুমার। ১৭ জানুয়ারি প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সামাজিক অধ্যয়ন অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয় বিহারের মুখ্যমন্ত্রীকে। সেই আমন্ত্রণে সাড়া দিয়েই কলকাতায় আসছেন নীতীশ কুমার। 

  • চাঁচলে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার এক ডাকাত। ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ জেলার লোহান্ডা এলাকা থেকে দীপক কুমার দাস নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে মালদা পুলিসের একটি বিশেষ দল। চাঁচলে ডাকাতির ঘটনার মাস্টারমাইন্ড লালু সাহানির নিকট আত্মীয় এই দীপক কুমার দাস। ডাকাতি, লুঠপাট, ষড়যন্ত্র এবং আগ্নেয়াস্ত্র ধারায় মামলার রুজু হয়েছে ধৃতের বিরুদ্ধে। পুলিসের দাবি জেরায় ডাকাতির কথা স্বীকার করেছে অভিযুক্ত। এমনকি সিসিটিভি ক্যামেরার ছবির সঙ্গে মিল রয়েছে দীপক কুমার দাসের।

  • জোকা ইএসআই-তে স্বাস্থ্যপরীক্ষা করা হল রেশন দুর্নীতিতে ধৃত বালু ঘনিষ্ঠ শংকর আঢ্যর! স্বাস্থ্যপরীক্ষার জন্য শংকর আঢ্যকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়, তখন হাসপাতালে আসেন তাঁর মেয়ে ঋতুপর্ণা আঢ্য। হাসপাতাল থেকে শংকর আঢ্য বেরিয়ে যাওয়ার সময় চলে যান তাঁর মেয়ে।

     

  • খড়দার রহড়ায় তৃণমূল কর্মীর হাতে আক্রান্ত ২ বোন। রাস্তায় ফেলে মারধর। মারধরের অভিযোগ খড়দা পুরসভায় কর্মরত তৃণমূল কর্মী দেব কুমার বণিক ওরফে টনের বিরুদ্ধে। আতঙ্কিত আক্রান্ত মহিলা ও তাঁর পরিবারের লোকজন।

  • দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ হারউড পয়েন্ট কোস্টাল থানার লট নম্বর এইট-এর কাছে আজ সকালে একটি বাংলাদেশি জাহাজে আগুন লেগে যায়। জানা গিয়েছে, জাহাজে শ্রমিকেরা যখন কাজ করছিলেন সেই সময়েই হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। তবে হতাহতের কোনও খবর নেই।

     

  • আজ পুরুলিয়ার ঝলদায় আসছেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ, শনিবার দুপুর ৩ টে নাগাদ ঝালদার হাটতলা ময়দানে প্রতিবাদ সভায় যোগ দেওয়ার কথা তাঁর। জোর কদমে সভার শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে সেখানে। চলছে মঞ্চ তৈরির কাজ। সভায় শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত থাকবেন দলের সাংসদ-বিধায়ক থেকে শুরু করে দলীয় নেতাকর্মী-সমর্থকেরা। লোকসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর এই ঝালদা-জনসভা জনমানসে কতটা প্রভাব ফেলবে, সেদিকেই তাকিয়ে সংশ্লিষ্ট রাজনৈতিক মহল। গত ২১ ডিসেম্বর পুরুলিয়ার জয়পুরে কর্মীসভায় যোগ দিয়ে সেই দিনেই ঝালদায় জনসভা করার কথা বলেছিলেন শুভেন্দু অধিকারী। সেই সভার ১৫ দিন পরে, আজ শনিবার ঝালদায় আসছেন বিরোধী দলনেতা। ফলে যথেষ্ট উৎসাহিত বিজেপি নেতাকর্মী-সমর্থকেরা। 

  • আগামীকাল, রবিবার ডিওয়াইএফআইয়ের ব্রিগেড সমাবেশ। আজ শনিবার থেকে চলছে তারই প্রস্তুতি। মূলত কর্মসংস্থানের দাবিতেই এই সমাবেশ।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link