LIVE: ফের ভূমিকম্প! কেঁপে উঠল দিল্লি

SUDESHNA PAUL Fri, 03 Nov 2023-11:54 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


Latest Updates

  • আলিপুরদুয়ার, জলপাইগুড়ি ও কালিম্পংয় জেলায় বন্যাদুর্গতদের জন্য দুয়ারে সরকারের বিশেষ ক্যাম্প করবে রাজ্য। এক হ্যান্ডেলে পোস্ট দিয়ে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

  • 'আমি নির্দোষ। আমি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সৈনিক। এটা ইডি-বিজেপির চক্রান্ত। আমি প্রমাণ করে দেব ৬ তারিখ।' দাবি জ্যোতিপ্রিয়র। কমান্ড হাসপাতালে মেডিক্যাল চেক আপের পর ফের সিজিওতে ঢোকার সময় মন্তব্য মন্ত্রীর।

     

  • হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন পরিচালক গৌতম হালদার। শুক্রবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের প্রথম ছবি ‘ভালো থেকো’র পরিচালক গৌতম হালদার। তবে শুধুই সিনেমা নয়, নাট্যজগতের উজ্জ্বল তারা ছিলেন গৌতম হালদার। তাঁর নির্দেশনায় মঞ্চস্থ হয়েছে বহু নাটক। যে নাটকের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘রক্তকরবী’। এই নাটকেই নন্দিনী চরিত্রে দর্শক পেয়েছিলেন চৈতি ঘোষালকে। 

  • ট্যুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

     

  • জীবনাবসান অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মায়ের। শুক্রবার সকালে শহরে পৌছালেন নোবেলজয়ী। 

  • টিকিটের কালোবাজারিরের অভিযোগে ময়দানের থানার পর এবার এন্টালি থানাতেও মামলা রুজু পুলিসের। CAB অফিসিয়ালাস ও বুক মাই শো-র আধিকারিকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এআরএস-এর তরফে।

  •  "মমতাদি-অভিষেক সব জানেন। আমি নির্দোষ। বিজেপি আমাকে ফাঁসিয়েছে। দল আমার সঙ্গে আছে। আমি দলে ছিলাম, আছি, থাকব। খুব তাড়াতাড়ি আমি ছাড়া পাব। আপনারা জেনে রেখে দিন, অলরেডি এরমধ্যে আমি মুক্ত হয়ে গিয়েছি।" সিজিও থেকে বেরিয়ে কমান্ড হাসপাতালে যাওয়ার জন্য গাড়িতে ওঠার পথে সাংবাদিকদের প্রশ্নে বললেন রেশন দুর্নীতিতে ধৃত প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

  • সংগ্রামী যৌথ মঞ্চের অবস্থান মঞ্চে নাটক করার অপরাধে চাকদহ নাট্যজনের নাট্য উৎসবের বুক করা হল বাতিল করল কল্যাণী পুরসভা। সূত্রের খবর, সরকারের সর্বোচ্চ জায়গা থেকে নির্দেশ যাওয়ার ফলেই হল বাতিল করা হয়েছে আজ সন্ধ্যায়। 

     

  • লোকসভা ভোটের আগেই ফের CAA ইস্যু। এবার বিজেপির রাজ্য সদর দফতরে পড়ল পোস্টার। বিজেপির বিরুদ্ধে ভাঁওতাবাজি, উদ্বাস্তুদের ধোঁকা দেওয়ার অভিযোগ। 

     

  • কালীপুজোর পর সমস্ত বিডিও অফিস ঘেরাও ও তালা মেরে বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিলীপ ঘোষের! তোপ দাগলেন, "আমার এমপি ফান্ডের ডেভেলপমেন্টের টাকায় কোটি কোটি টাকার প্রোজেক্ট দিয়েছি। কিন্তু বিডিওরা টেন্ডারও করে না, ওয়ার্ক অর্ডারও দেয় না। ইচ্ছা করে তৃণমূলের কথায় আমার কাজ আটকে রেখেছে।" 

     

  • আটার প্যাকেটে কিলবিল করছে কালো কালো পোকা। আর সেই আটার প্যাকেটই পাড়ায় পাড়ায় দুয়ারে রেশন থেকে দেওয়া হচ্ছে উপভোক্তাদের। ঘটনা গোঘাটের কাঁটালি শৈলেশ্বর শিব মন্দিরে দুয়ারের রেশন ক্যাম্পে। 

     

  • কচ্ছপ ব্যবসা চক্রের পান্ডা গ্রেফতার। নিউটাউন থেকে গ্রেফতার। গ্রেফতার করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। উদ্ধার দুটি ১১ কেজি ওজনের কচ্ছপ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link