West Bengal News LIVE Update: ৮ দফা দাবিতে এবার মুখ্যসচিবকে চিঠি জুনিয়র ডক্টর অ্যাসোসিয়েশনের!

Mon, 28 Oct 2024-10:33 am,

West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • WBJDA: ৮ দফা দাবিতে এবার মুখ্যসচিবকে চিঠি জুনিয়র ডক্টর অ্যাসোসিয়েশনের। WBJDF-এর টাকার উত্‍স কী? তদন্তের দাবিতেও চিঠি।

  • Malda: বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রী। মেয়ের খোঁজে থানার দ্বারস্থ হয়েছেন বাবা মা। তবুও খোঁজ নেই ছাত্রীর। গত আট দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির রোশনি খাতুন।বয়স ১৫। ঘটনাটি মালদা হরিশ্চন্দ্রপুরে। দুঃশ্চিন্তায় পরিবারের সদস্যরা। মালদার হরিশ্চন্দ্রপুরের খোকড়া গ্ৰামের বাসিন্দা ইমরান আলী। তার মেয়ে রোশনি খাতুন গত আট দিন ধের নিখোঁজ। আত্মীয় স্বজন থেকে শুরু করে রোশনি বন্ধু বান্ধবীদের কাছেও খোঁজ করা হয়েছে। কিন্তু হদিস নেই রোশনির। রোশনি স্থানীয় ভিঙ্গল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। গত রবিবার অর্থাৎ চলতি মাসের ২০ তারিখ সন্ধ্যা ছয়টা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে সে।নিখোঁজ ছাত্রীর বাবা ইমরান আলী জানান সেদিন বাড়িতে রোশনি খাতুন ও তার দাদি ছিলেন। তিনি স্ত্রীকে নিয়ে পাশের বাগমারা গ্রামে জালসা শুনতে গিয়েছিলেন।বাড়ি ফেরার পর জানতে পারেন তাদের মেয়ে রোশনিকে পাওয়া যাচ্ছে না।আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও এখনও পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি।আটদিন ধরে নিখোঁজ রয়েছেন কিশোরী।পরিবারের অভিযোগ কেউ তাকে অপহরণ করে নিয়ে গিয়েছে। কোথায় আছে। কি অবস্থায় আছে কেউ বলতে পারছে না। হরিশ্চন্দ্রপুর থানাতে দারস্থ হওয়ার পর খোঁজ পায় নি মেয়ের। ফলে উদ্বেগ বাড়ছে পরিবারের সদস্যদের।

  • Malda: শাসকদলের বিজয়া সম্মিলনী। আর সেই সম্মিলনী মঞ্চে শাসকদলের জেলার নেতৃত্বের পাশে উর্দি পড়ে পুলিশ আধিকারিক। সামাজিক মাধ্যমে এমন ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।মালদার মানিকচক ব্লক তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হয় রবিবার। সেই অনুষ্ঠানের মধ্যমণি মানিকচক থানার আইসি সুবীর কর্মকার।মানিকচক ব্লক কমিউনিটি হলে তৃণমূল কংগ্রেসের দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে পুলিসি পোশাকে মঞ্চে হাজির ছিলেন তিনি। এই ঘটনায় ব্যাপক রাজনৈতিক শোরগোল মানিকচক জুড়ে।

  • Halisahar: স্থানীয় বচসার  জেরে মৃত্যু এক প্রৌড়ের। দুই প্রতিবেশীর বিবাদের জেরে মৃত্যু হল এক প্রৌড়ের। মৃতের নাম পারোস জাসওয়াল বয়স আনুমানিক ৭০। মৃতের পরিবার হালিশহর হুকুমচাঁদ জুট মিলের বেলুড় পাড়ার  কুড়ি নাম্বার ওয়ার্ডের বাসিন্দা। পরিবারের অভিযোগ প্রতিবেশী অনিতা জসওয়ালের কথা কাটাকাটির সময়, পার্শ্ববর্তী বাড়ির এক ব্যক্তি মাথা বাঁশ পাইপ দিয়ে মাথার পিছনে আঘাত করে। প্রতিবেশীরা তখনই তাকে নৈহাটি হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয় এবং চিকিৎসক সেখানে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

  • Saayoni Ghosh: প্রকাশ্য সভা থেকে তৃণমূল নেতাদের জুতা মারার নিদান সায়নী ঘোষের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link