WB Lok Sabha Election Voting Live: ভোটের দিন `নিখোঁজ` তমলুকের বিজেপি নেতা!

Sun, 26 May 2024-1:17 pm,

WB Lok Sabha Election 2024 6th Phase Voting Live: এবার শুধু ব্যবধান বাড়ানোর পালা। অন্যদিকে, বিরোধীদের দাবি চারশো পার বিজেপির স্বপ্নই রয়ে যাবে। এরকম এক পরিস্থিতির মধ্যে শনিবার রাজ্যে ষষ্ঠ দফার ভোট গ্রহন হচ্ছে। আজ ৮ আসনে ভোট নেওয়া হচ্ছে।

West Bengal Lok Sabha Election Phase 6 Voting 2024 Live: শনিবার ভোট নেওয়া হচ্ছে ৪ জেলার মোট ৮ আসনে। তালিকায় রয়েছে তমলুক, কাঁথি, ঘাটাল, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বিষ্ণুপুর, মেদিনীপুর, পুরুলিয়া। লড়াইয়ের ময়দানে রয়েছেন অভিনেতা দেব, প্রাক্তন বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায়ের মতো প্রার্থী। বলা যেতে পারে আগামিকাল শুভেন্দুর গড় ভোটে গ্রহণ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • ষষ্ঠ দফার ভোটে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটের হার-

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    বাঁকুড়া ৭৯.০৩ শতাংশ 

    বিষ্ণুপুর ৮৩.৯৫
    ঘাটাল ৮০.৭৩
    ঝাড়গ্রাম ৮১.৫৩
    কাঁথি ৭৭.৭৫
    মেদিনীপুর ৮০.১৬
    পুরুলিয়া ৭৫.৮৯
    তমলুক ৮১.৪৭
    মোট ৮০.০৬

  • Tamluk Loksabha Election Live Updates: কোথায় গেলেন? ষষ্ঠ দফায় যেদিন ভোট হল তমলুকে, সেদিনই 'নিখোঁজ' বিজেপি নেতা। নাম, গৌতম গুরু।  ময়না বিধানসভা এলাকায় বিজেপি আহ্বায়ক তিনি। গেরুয়াশিবিরের দাবি, প্রায় ৩ ঘণ্টা ধরে গৌতমের সঙ্গে যোগাযোগ  করা যাচ্ছে না। বাড়িতে পুলিস ও তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

     

  • WB Lok Sabha Election 2024 6th Phase: বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৭৭.৯৯ শতাংশ।

    তমলুক- ৭৯.৭৯
    কাঁথি- ৭৫.৬৬
    ঘাটাল- ৭৮.৯২
    ঝাড়গ্রাম- ৭৯.৬৮
    মেদিনীপুর- ৭৭.৫৭
    পুরুলিয়া- ৭৪.০৯
    বাঁকুড়া- ৭৬.৭৯
    বিষ্ণুপুর- ৮১.৪৭

  • WB Lok Sabha Election 2024 6th Phase: বেলা ৩টে পর্যন্ত ভোট পড়েছে  ৭০.১৯ শতাংশ।

    তমলুক- ৭১.৬৩
    কাঁথি- ৭১.৩৬
    ঘাটাল- ৭১.৩৪
    ঝাড়গ্রাম- ৭২.২৬
    মেদিনীপুর- ৬৭.৯১
    পুরুলিয়া- ৬৬.০৬
    বাঁকুড়া- ৬৭.৪১
    বিষ্ণুপুর-  ৭৩.৫৫

  • Jhargram Purba Lok Sabha Election 2024 Live Updates: রক্ত ঝরল ষষ্ঠ দফায়। পশ্চিম মেদিনীপুরের গড়াবেতায় আক্রান্ত বিজেপি প্রার্থী প্রণত টুডু। স্রেফ গাড়িতে ভাঙচুর নয়, তাঁকে লক্ষ্য করে চলল ইটবৃষ্টিও। কোনওমতে পালিয়ে বাঁচলেন বিজেপি প্রার্থী। মাথা ফাটল CISF জওয়ানের।

  • WB Lok Sabha Election 2024 6th Phase: বেলা ১টা পর্যন্ত ভোট পড়েছে ৫৪.৮০ শতাংশ।

    তমলুক- ৫৭.৬৪ শতাংশ
    কাঁথি-  ৫১.৬৬ শতাংশ
    ঘাটাল- ৫৭.৩১ শতাংশ
    ঝাড়গ্রাম- ৫৬.৯৫ শতাংশ
    মেদিনীপুর-  ৫১.৫৭ শতাংশ
    পুরুলিয়া- ৫০.৩৪ শতাংশ
    বাঁকুড়া-  ৫৪.২১ শতাংশ
    বিষ্ণুপুর-  ৫৮.৬৪ শতাংশ

  • Election Commission OF India: ভোট দিতে আসা মহিলাকে যৌন নিগ্রহ করার অভিযোগ। অভিযুক্ত জওয়ানকে সরাল কমিশন। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আবারও যৌন হেনস্থার অভিযোগ। অভিযোগ পেয়েই ব্যবস্থা কমিশনের। ভোটের ডিউটি থেকে সরিয়ে দেওয়া হল অভিযুক্ত কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে। ঘাটাল লোকসভা কেন্দ্রের ডেবরা ১২৬ নম্বর বুথের ঘটনা। এক মহিলা ভোটার অভিযোগ করেন, তিনি যখন ভোট দিতে আসেন, তখন তাঁকে ওই জওয়ান নিগ্রহ করে।

  • Hiran Chatterjee: কেশপুর তো পাকিস্তান হয়ে গেছে।  কেশপুরে পুনর্নির্বাচনের দাবি করলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্য়ায়।

  • Ghatal Lok Sabha Election 2024 Live Updates: ঘাটালে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, আহত অবস্থায় ওই তৃণমূল কর্মীকে ভর্তি করা হলো ঘাটাল হাসপাতালে।ঘটনাটি ঘাটাল লোকসভার ঘাটাল ব্লকের কিসমত দীর্ঘ গ্রাম এলাকায়। আহত তৃণমূল কর্মীকে বাড়ি থেকে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম প্রতাপ বেরা। তৃণমূলের অভিযোগ  বিজেপি তাদের কর্মীকে মারধর করেছে।

  • ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরনকে ঘিরে বিক্ষোভ। প্রথমবারের পর, ফের দ্বিতীয়বার বিক্ষোভের মুখে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। হিরনের গাড়ি আটকে বিক্ষোভ উত্তেজনা। কেশপুরে, হিরনের গাড়ির সামনে খড় ফেলে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে। এই ঘটনায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তর আগামী দু'ঘণ্টার মধ্যে সংশ্লিষ্ট জেলা নির্বাচনী আধিকারিকের কাছে অ্যাকশন টেকেন রিপোর্ট (ATR) তলব করল।

  • Purulia Lok Sabha Election 2024 Live Updates: পুরুলিয়া লোকসভা কেন্দ্রের বলরামপুরের ২১৬ এবং ২২১ নম্বর মডেল বুথে আনন্দ উৎসাহের সাথে ভোট দিয়ে যাচ্ছেন। এদের মধ্যেই সুরোধনী গোপ ৮০ বছরের বৃদ্ধা হুইল চেয়ারে করে তাকে ভোট দেওয়ার পর নিয়ে যাওয়া হয় যত্ন সহকারে ভোটারদের। এই ভারতবর্ষের সব থেকে বড় উৎসবে এই মডেল বুথে ভোট দিতে পেরে খুশি সবাই। এখানে দলমত নির্বিশেষে, কোনও ঝুট ঝামেলা ছাড়াই আনন্দের সাথে ভোট দিচ্ছে। প্রায় ২০০০ হাজারের মত ভোটার এই দুই বুথে।

  • বেলা ১১ টা নাগাদ ভোট পড়েছে তমলুক-৩৮.০৫ শতাংশ, কাঁথি- ৩৮.০৩ শতাংশ, ঘাটাল-৩৯.২১ শতাংশ, ঝাড়গ্রাম-৩৮.২৪ শতাংশ, মেদিনীপুর- ৩৪.৪১ শতাংশ, পুরুলিয়া-৩৩.১৬ শতাংশ, বাঁকুড়া- ৩৫.৮৪ শতাংশ, বিষ্ণুপুর- ৩৭.৯৮ শতাংশ। 

     

  • Tamluk Lok Sabha Election 2024 Live Updates: হলদিয়া উমাচক এলাকায় ১৫২,১৫৩ নম্বর বুথের সামনে তৃনমূল কর্মী সমর্থকদের ভিড়।সিপিআইএম প্রার্থীর গাড়ি ঘিরে জয় বাংলা স্লোগান। কেন্দ্রীয় বাহিনীর সামনেই ঘটনা ঘটে।জমায়েত সরিয়ে দেয় কেন্দ্রীয় বাহিনী।

  • Bishnupur Lok Sabha Election 2024 Live Updates: অন্যকে ভোটে সাহায্য করতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর হাতে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি,  আক্রান্তের দাবী ভোটকর্মীদের অনুরোধেই রি সাহায্য করতে গেছিলেন আক্রান্ত। নিজের ভোট দেওয়ার পর ভোটিং কম্পার্টমেন্টে এক বৃদ্ধাকে ভোট দিতে সাহায্য করতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর হাতে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর লোকসভার অন্তর্গত কোতুলপুর থানার পরমানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের ২৬৪ নম্বর বুথে। আক্রান্ত ব্যক্তির নাম মানিক পাঠান। মানিক পাঠানের দাবী ভোটিং কম্পার্টমেন্টে পর্যাপ্ত আলো না থাকায় এক বৃদ্ধা ভোটারের ভোট দিতে অসুবিধা হচ্ছিল। তাই নিজের ভোট দেওয়ার পর ভোটকর্মীদের অনুরোধে ওই বৃদ্ধাকে সাহায্য করতে ভোটিং কম্পার্টমেন্টে ঢুকেছিলেন তিনি। আর তারপরই কেন্দ্রীয় বাহিনী তাঁকে ব্যপক গালিগালাজের পাশাপাশি মারধর করে বুথের বাইরে বের করে দেয়। 

  • WB Lok Sabha Election 2024: সকাল ৯টা পর্যন্ত ভোটের হার ১৬.৫৪ শতাংশ!

    বাঁকুড়া- ১৭.৬৯
    বিষ্ণুপুর- ১৮.৫৬
    ঘাটাল- ১৮.২৭
    ঝাড়গ্রাম- ১৬.২২
    কাঁথি- ১৫.৪৫
    মেদিনীপুর- ১৪.৫৮
    পুরুলিয়া- ১২.৩৮
    তমলুক- ১৯.০৭

  • WB Lok Sabha Election Sixth Phase Polling: ভোটারদের বাধা দেওয়াকে কেন্দ্র করে বুথের সামনে উত্তেজনা শালতোড়ার পাবড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে। এখানে তিন টি বুথ আছে।স্কুলের ১৩৪, ১৩৫ ও ১৩৬ নম্বর বুথের সামনে  তৃণমূল ও সিপিএমের মধ্যে ঝামেলা ও মারপিট হয়। তৃণমূল কংগ্রেসের অভিযোগ বুথের সামনে উত্তেজনা ছড়িয়ে সিপিএম পরিকল্পিত ভাবে ভোটারদের ভোট দানে বাধা দিচ্ছে। বিজেপি পাল্টা অভিযোগ তৃণমূল নেতা, কর্মীরা বুথের সামনে উত্তেজনা সৃষ্টি করছে। যাতে ভোট দানে বাধা পায়।

     

  • Keshpur: কেশপুর বিধানসভার কেন্দ্রের ১ অঞ্চলের তুষখালির ১৬ নম্বর বুথে বিজেপি পার্টি অফিস সহ একাধিক বিজেপি কর্মীদের বাড়িতে হামলা। বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। আজ ভোররাতে হামলা চালানো হয় একাধিক বিজেপি কর্মীর বাড়িতে। পোলিং এজেন্ট মন্টু পান, গোবিন্দ মাল,ভাদু পান, অসিত পান, শিশির পান ও বিভাস রানার বাড়িতে ভাঙচুর  চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমুল বুথ সভাপতি দিলীপ রানার অভিযোগ বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা। তৃণমূল কর্মীদের বাড়িতেও হামলা চালানো হয়েছে বলে তার অভিযোগ। 

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

     

  • Nandigram: পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভার সোনাচূড়া অঞ্চলের এলাকায় সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট শুরু হলেও, এলাকাবাসীর অভিযোগ রাতভর বোমাবাজি  চলেছে। ভয় দেখাচ্ছিল তৃণমূলের লোকেরা। যত্রতত্র পড়ে রয়েছে বোমা। এটা ২৭৯ নম্বর সোনাচূড়া বুথ। অপরদিকে সোনাচূড়ার মনসা বাজারের কাছে একটি বুথে বাঁশের সাঁকো ভেঙে দিয়েছে বিজেপি। প্রায় ৩০ জন ভোট দিতে পারছে না।

     

  • Bishnupur Lok Sabha Election 2024: বিষ্ণুপুর খন্ডঘোষের আতকুল্যা হরিজন প্রাথমিক বিদ্যালয়ের ১৩৩ নং বুথে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাঁধা। ক্ষোভ প্রকাশ মহিলা ভোটারদের। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূলের লোকেরা দল বেঁধে ভোটকেন্দ্রে যেতে বাধা দিচ্ছে বলে অভিযোগ।

  • Subhash Sarkar: সুভাষ সরকার ভোট দিলেন। ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেন, এখনও পর্যন্ত ভোট নির্বিঘ্নে হচ্ছে এবং সারাদিন ভোট নির্বিঘ্নে হবে এমনটাই তারা আশা করছেন। রাজ্য পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি কিন্তু কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে তিনি আশাবাদী।

     

  • Medinipur Lok Sabha Election 2024 Live Updates: নিজের ভোট গ্রহণ কেন্দ্র খাকুড়দা প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিলেন সিপিআইএমের পলিটব্যুরো সদস্য সূর্যকান্ত মিশ্র। এদিন তিনি সকাল সকাল ভোটকেন্দ্রে লাইন দিয়ে সস্ত্রীক ভোট দেন। ভোট দিয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে একরাশ ক্ষোভ উগরে দেন সূর্যবাবু। তিনি বলেন নির্বাচন কমিশনকে অভিযোগ জানানো সত্বেও কোন ব্যবস্থা নিচ্ছে না। 

  • Kanthi Lok Sabha Election 2024 Live Updates: কাঁথি,ভগবানপুর বিধানসভার দক্ষিণ পাথরবেড়িয়া আনন্দময়ী বিদ্যাপীঠ ১২২ নং বুথে ভোটারদের দীর্ঘ লাইন।মাথার উপর কোন আচ্ছাদন নেই রোদের মধ্যে রাস্তায়  দাঁড়িয়ে রয়েছেন ভোট দেওয়ার জন্য মহিলারা।ভোট দানে বিলম্ব হওয়ায় দু -আড়াই ঘণ্টার বেশি সময় ধরে অপেক্ষায় রয়েছেন ভোটাররা। একটা ভোট দিতে এত সময় লাগছে কেন প্রশ্ন ভোটারদের। বুথের দায়িত্বে থাকা মাইক্রো অবজারভার আমিশা সোনি জানান,ভোটাররা ইভিএম প্রেস করে দাঁড়িয়ে থাকছে।এক ঘন্টায় একশোর কাছাকাছি ভোট পরেছে।

  • Bishnupur Lok Sabha Election 2024 Live Updates: ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন রয়েছে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র। এই বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সোনামুখী বিধানসভার সোনামুখী গার্লস হাই স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রকে মহিলা দ্বারা পরিচালিত ভোটগ্রহণ কেন্দ্র হিসাবে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এই মহিলা দ্বারা পরিচালিত ভোটগ্রহণ কেন্দ্রে ৬০, ৬১ ও ৬২ এই তিনটি বুথ রয়েছে, এই তিনটি বুথেই রয়েছেন মহিলাভোটকর্মী পাসাপাসি নিরাপত্তা রক্ষাতেও মহিলা নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হয়েছে। এই ভোটকেন্দ্রে সকাল সকাল প্রবীণ ভোটারদের ভিড় লক্ষ্য করার মতো। ভোট দিতে এসে যাতে প্রবীণ বা অসুস্থ মানুষদের বেশিক্ষণ দাঁড়াতে না হয় তার জন্য চেয়ার পাতা রয়েছে প্রত্যেক বুথের সামনে। এছাড়াও মাথায় ছাউনি, পানীয় জল, মেডিক্যাল টিম সহ হুইল চেয়ারের ব্যবস্থাও রয়েছে এই মহিলা দ্বারা পরিচালিত ভোটগ্রহণ কেন্দ্রে। ভোট দিতে আসা এক প্রবীণ ভোটদাতা বলেন, এই রকম এতো ভালো ব্যাবস্থা এর আগে কোনদিন দেখি নাই, ভোট দিতে এসে চেয়ার পাতা আছে দেখে বসে রয়েছি, খুবই ভালো লাগছে। এছাড়াও বুথের ভিতরেও অসুস্থ এক ভোটারকে ধরে ধরে নিয়ে গিয়ে বসাতেও দেখা গেলো প্রিসাইডিং অফিসারকে। 

     

  • Medinipur Lok Sabha Election 2024 Live Updates: ভোটের আগের দিন রাতে খুন তৃণমূল এর বেতকুন্ডু অঞ্চল তৃণমূল যুব সভাপতি শেখ মইবুল। পরিবারের দাবি, গতকাল রাতে ভোটের কাজ করে বুথে বসে ছিল, সেই সময় বেশ কিছু বিজেপি কর্মী তাকে ডেকে নিয়ে যায়। অভিযোগ পরিকল্পনা করে ডেকে নিয়ে গিয়ে খুন করে।মাথায় ও শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। একটু পুকুরের মধ্যে ফেলে রেখে যায়। পুলিশ ও এলাকার লোকেদের সহযোগিতায় তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে প্রথমে মহিষাদল এর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে তমলুক হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ওই তৃণমূল নেতার। পরিবারের অভিযোগ এলাকায় প্রভাব ছিল মইবুল এর সেই কারণে বিজেপি পরিকল্পনা করে খুন করে।

  • Medinipur Lok Sabha Election 2024 Live Updates: মহিষাদল তৃণমূল কর্মী খুনের ঘটনায় 5 জন আটক।মিঠুন মান্না,তাপসী দাস মান্না,দুলাল মান্না, সুব্রত মাইতি।রিপোর্ট এসে পৌঁছলো কমিশনে।রিপোর্টে বলা হয়েছে যে বেটকুন্ডুতে জনৈক প্রাক্তন তৃণমূল পঞ্চায়েত সদস্য শেখ মইবুল এর ওপর কয়েকজন বিজেপি সমর্থক চড়াও হয়।এই ঘটনায় মৃত্যু হয় তৃণমূল কর্মীর।মামলা রুজু করা হয়েছে

  • Jhargram Purba Lok Sabha Election 2024 Live Updates: ঝাড়গ্রাম ১৯৫ নম্বর বুথ, বানীতির্থ স্কুল। সকাল থেকে ইভিএম মেশিন বিকল হয়ে পড়ে রয়েছে এখনো ভোট চালু হয়নি যা নিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক ক্ষোভ রয়েছে।

  • Bishnupur Lok Sabha Election 2024 Live Updates: বুথের ভিতরে মোবাইল ফোন রাখা নিয়ে কেন্দ্রীয় বাহিনীর এক মহিলা জওয়ানের সাথে বচসা বাঁধে পোলিং এজেন্টদের। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের সোনামুখী বিধানসভার সোনামুখী গার্লস হাই স্কুলের ৬০ নম্বর বুথের এজেন্টদের সাথে মোবাইল ফোন রাখা নিয়ে বচসা বাঁধে কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের। কেন্দ্রীয় বাহিনীর জওয়ান বলেন, ইলেকশন কমিশনের নিয়মানুযায়ী বুথের ভিতরে পোলিং এজেন্ট সহ সাধারণ ভোটার কারোরই মোবাইল ফোন বা ক্যামেরা নিয়ে যাওয়ার অনুমতি নেই সেই কারণেই আমরা ওনাদেরকে মোবাইল ফোন রাখতে বাঁধা দিয়েছি। বাকিটা বুথের ভিতরে প্রিসাইডিং অফিসারের অফিসারের দায়িত্ব। 
    প্রিসাইডিং অফিসার বলেন, অমরা সেক্টর অফিসারের কাছে ব্যাপারটা জানছি।  

     

  • Ghatal Lok Sabha Election 2024 Live Updates: খেতুয়া পার্টি অফিসে সিপিএম এজেন্টদের আটকে রাখা ও বসতে না দেওয়ার সাথে তৃণমূলের কোনো যোগ নেই বলে দাবি কেশপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদ্যুৎ পাঁজা। তার বক্তব্য রাজ্যের মানুষ উন্নয়নের সাথে আছে। এখানকার মানুষ সিপিএমকে প্রত্যাখ্যান করেছে।

  • Tamluk Lok Sabha Election 2024 Live Updates: ভোটের আগের রাতে ব্যাপক সংঘর্ষ ময়নার বাকচা ইসমালিচক এলাকার ঘটনা। তৃণমূলের অভিযোগ যে রাতের অন্ধকারে মুখে কালো কাপড় বেঁধে ৪০ থেকে ৫০ জন দুষ্কৃতীরা ময়নার বাকচা তাণ্ডব চালায়। সেখানেই লোহার রডের আঘাতে আহত হয় অনন্ত বিজলী নামে এক তৃণমূল কর্মী। তাকে প্রথমে ময়না প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র পরে তমলুক জেলা হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই এলাকায় কেন্দ্রীয় বাহিনীর মোতায়ন করা হয়েছে। 

  • Ghatal Lok Sabha Election 2024 Live Updates: ঘাটাল লোকসভার ঘাটাল বিধানসভার ১৮৮ ও ১৮৯ নম্বর বুথ রানীরবাজার প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেওয়ার জন্য সাতসকালেই  শতাধিক ভোটারের লম্বা লাইন।মহিলা পুরুষ থেকে বয়স্ক,এমনকি প্রতিবন্ধী বয়স্ক মহিলাকেও ভোট শুরুর আগেই সাতসকালে ভোট কেন্দ্রে হাজির হতে দেখা গেল।ভোট শুরুর আগেই এহেন ছবি দেখলে মনে হবে যেন ভোট উৎসব চলছে।কেউ সাড়ে পাঁচটা আবার কেউ ছটা থেকে ভোট কেন্দ্রে এসে লাইন দিয়ে ঠাঁই দাঁড়িয়ে রয়েছে।রানীরবাজার প্রাথমিক বিদ্যালয়ে দুটি ভোট কেন্দ্র রয়েছে।একে বেলা বাড়লে রোগ সাথে গরম তারউপর রিমেল ঘূর্ণিঝড়ের সতর্কতা রয়েছে,ঝড় বৃষ্টি এড়াতেও সাতসকালে ঘাটালের এই বুথে এতো সংখ্যক ভোটারের দীর্ঘ লাইন বলে জানান ভোটাররা।

  • Tamluk Lok Sabha Election 2024 Live Updates: অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ঘিরে বিক্ষোভ হলদিয়ায়। গো ব্যাক সঙ্গে চোর বলে স্লোগান। বিজেপি এজেন্টকে বুথে বসাতে এসে বিক্ষোভের মুখে পড়তে হলো অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। 206 নম্বর বুথে বিজেপি এজেন্টকে বার করে দেওয়ার অভিযোগ। 

  • Bankura Lok Sabha Election 2024 Live Updates: বাঁকুড়া লোকসভা কেন্দ্রের রঘুনাথপুর এলাকায় ২৪৬/১০ নম্বর বুথে সকাল ৬ টা থেকেই লম্বা লাইন অর্থাৎ দেখা যাচ্ছে পুরুলিয়া জেলা জুড়ে সাধারণ মানুষ ভোট শুরু হওয়ার প্রায় ঘন্টাখানেক আগে থেকেই ভোটদান কেন্দ্রে এসে উপস্থিত হয়েছে।

  • Medinipur Lok Sabha Election 2024 Live Updates: কাঁথি ৭৯ নং বুথ মহিলা পরিচালিত।বুথ পাহরায় কেন্দ্রীয় বাহিনীর মহিলারা। এখনো মকপোল শুরু করা যায়নি।মেশিন কাজ করছে না।

  • Purulia Lok Sabha Election 2024 Live Updates: পুরুলিয়া লোকসভা কেন্দ্রের পলাশকোলা জুনিয়র বেসিক স্কুলে বুথ নম্বর ১০, ১১, ১২, ১৩ কে দেখা যাচ্ছে ভোটগ্রহণ শুরু হবার অনেক আগেই ভোটারদের লম্বা লাইন। উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ভোটদান কেন্দ্রে উপস্থিত হয়েছে পুরুলিয়া লোকসভা কেন্দ্রের বাসিন্দারা।।

  • Bishnupur Lok Sabha Election 2024 Live Updates: আর মাত্র কিছু সময়ের ব্যবধানে রাজ্যে শুরু হতে চলেছে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সোনামুখী বিধানসভার সোনামুখী বি জে উচ্চ বিদ্যালয়ের ৬৫ , ৬৬, ৬৭, ও ৬৮ নম্বর বুথে শুরু হয়ে গেছে মক পোলিং। নির্বাচন কমিশনের প্রতিনিধি রাজ্য পুলিশের কর্মী ও কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে সমস্ত রাজনৈতিক দলের পলিং এজেন্টরা মকপোলিং শুরু করেছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link