বিধান সরকার: প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি। হাওড়া-বর্ধমান মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল। ব্যান্ডেল, কাটোয়া লাইনেও ট্রেন দাঁড়িয়ে বিভিন্ন স্টেশনে। অফিস থেকে ফেরার পথে চরম দুর্ভোগে যাত্রীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সপ্তাহের প্রথম কাজের দিন। হাওড়া-বর্ধমান শাখার লোকাল ট্রেনগুলিতে ভিড় অফিস ফেরত যাত্রীদের। ব্যান্ডেল,  কাটোয়া লাইনেও একই অবস্থা। ঘড়িতে তখন ৮টা। এদিন সন্ধ্যায় ভদ্রেশ্বর স্টেশনের ডাউনে লাইনে প্যান্টোগ্রাফ ভেঙে যায়! ডাউন লাইন তো বটেই, বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায় আপ, এমনকী রিভার্স লাইনও।  বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে লোকাল ট্রেন। বেশ কয়েকটি আবার স্টেশনেও ঢুকতে পারেনি! এখন কি পরিস্থিতি? রেল সূত্রের খবর, আপাতত শুধুমাত্র আপ লাইনে ট্রেন চলছে। ডাউন লাইনে দ্রুত পরিষেবার চালু চেষ্টা করা হচ্ছে।


আরও পড়ুন: Train Cancelled: সপ্তাহান্তে বর্ধমান শাখায় বন্ধ থাকবে লোকাল ট্রেন...


এদিকে আগামী রবিবার  হাওড়া-বর্ধমান মেন লাইন ও কর্ড লাইনে বন্ধ থাকবে লোকাল ট্রেন। সঙ্গে বর্ধমান-ব্যান্ডেল, বর্ধমান-রামপুরহাট ও বর্ধমান আসানসোল শাখাও। কবে? ৫ ফেব্রুয়ারি, রবিবার। এমনকী,  ৯ তারিখও ট্রেন পাওয়া যাবে না হাওড়া-বর্ধমান মেন লাইন ও বর্ধমান-ব্যান্ডেল শাখায়।


 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)