নিজস্ব প্রতিবেদন: দিনভর জঙ্গল থেকে ভেসে এল অজানা জন্তুর হাড়হিম করা ডাক। কী আছে সেখানে? অজানা ভয়াবহ সাঙ্ঘাতিক কোনও জন্তু? বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক দুই-ই ছড়াল মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের লুকসান এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের লুকসান এলাকার লুকসান থেকে ক্যারন চা বাগানগামী রাস্তার পাশে বন দপ্তরের জঙ্গল। তেমন ঘন জঙ্গল কিছু নয় অবশ্য। শাল-সেগুনের টুকরো জঙ্গল। কিন্তু সেই জঙ্গল থেকেই আসছিল ওই আওয়াজ বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।


খবর পেয়েই ডায়না রেঞ্জের বনকর্মীরা ঘটনাস্থলে যান। তাঁরাও এদিন ওই আওয়াজ শোনেন। তবে খোঁজাখুঁজি করেও কিছু মেলেনি। আওয়াজ শুনেও বনকর্মীরা কিছু বুঝতে পারেননি। রেঞ্জার প্রণব দাস জানিয়েছেন, 'নজর রেখে চলা হচ্ছে। সতর্ক রয়েছি।' ওই জঙ্গল-লাগোয়া এলাকার বাসিন্দা মোমেনা খাতুন বলেন, 'সকাল থেকে মাঝে মাঝেই সে কী চিৎকার! কোনও হিংস্র জন্তুই হবে বলে মনে হয়। ভয়ের মধ্যে রয়েছি। এদিকে বন দপ্তরও কিছু না পাওয়ায় আতঙ্ক যেন আরও বেড়েছে।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন: Malda: বাড়ির পাশেই মিলল অন্তর্বাস-ব্যাগ, সঙ্গে রক্তের দাগও! ৫ দিন ধরে বেপাত্তা একাদশ শ্রেণির ছাত্রীকে ঘিরে চাঞ্চল্য