জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূলে থেকে কোটি কোটি টাকা লুটে পুটে খেয়েছেন সব তথ্য আছে। নাম না করে শুভেন্দু অধিকারীকে হুঁশিয়ারি তৃণমূল প্রার্থীর। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগলেন বাঁকুড়া লোকসভার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী। নাম না করে মঙ্গলবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তালডাংরার জনসভা থেকে অরূপ চক্রবর্তীকে কয়লা চক্রবর্তী বলে কটাক্ষ করার ২৪ ঘন্টার মধ্যে পালটা বুধবার সন্ধ্যেবেলা সভা করে শুভেন্দুকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়েলেন তৃণমূল প্রার্থী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Women's Toilet: এলাকায় গিয়েই বুঝেছিলেন পরিস্থিতি, আদিবাসী গ্রামে শৌচালয় গড়ছেন মিত্রবিন্দা-মহুয়া


মঙ্গলবার সন্ধ্যেবেলায় বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে তালডাংরায় নির্বাচনী জনসভা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভা থেকেই তৃণমূল প্রার্থীকে আক্রমণ শানাতে থাকেন তিনি। নাম না করেই তৃণমূল প্রার্থীকে কয়লা চক্রবর্তী এবং মাফিয়া বলে সম্বোধন করেন। অভিযোগ আনেন, বাঁকুড়া জেলায় কয়লা থেকে শুরু করেন সব ধরনের অপকর্ম সঙ্গে যুক্ত এই তৃণমূল প্রার্থী।


শুভেন্দু অধিকারী এই বক্তব্যের ২৪ ঘণ্টার মধ্যে তালডাংরায় সভা করে রাজ্যের বিরোধী দলনেতাকে আক্রমন শানালেন তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী। তৃণমূল প্রার্থী এদিন নাম করে রাজ্যের বিরোধী দলনেতাকে পালটা আক্রমণ করে বলেন, 'তৃণমূলে থেকে কোটি কোটি টাকা খেয়েছেন এখন সাধু সাজছেন। তিনি কি করেছেন সব তথ্য আছে'। এরপরই শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। শুভেন্দু অধিকারীর নাম না করে বলেন পরিবহন দফতরের মন্ত্রী থাকা কালীন কয়লা বোঝাই ট্রাক থেকে কীভাবে রফা করেছেন সেই তথ্য আছে জানিয়ে হুঁশিয়ারিও দেন।



আরও পড়ুন, WB Weather Update: তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় রিমাল! তাপপ্রবাহের পরিস্থিতির মধ্যেই বৃষ্টির কথা শোনাল হাওয়া অফিস


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)