জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূলের বিরুদ্ধে ভুয়ো এজেন্ট বসানোর অভিযোগ লকেটের। বুথের বাইরে রাজ্য পুলিস কেন? বুথের বাইরে হুগলির বিজেপি প্রার্থীর সঙ্গে বচসা। আইপ্যাকের বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট কেনার অভিযোগ হুগলির বিজেপিপ্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের। তাঁর হুঁশিয়ারি, খেলা করে তৃণমূল ঘরে ঢুকে গিয়েছে। লোকসভা নির্বাচনের পঞ্চম দফায় হুগলির মল্লিকপুরে ২৩২ নম্বর বুথে ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে। প্রকাশ্যেই অবাধে ছাপ্পা ভোট চলছে বলে অভিযোগ জানান বিজেপি প্রার্থী। এরপর নিজেই হাতেনাতে 'ভুয়ো ভোটার'-কে পাকড়াও করেন লকেট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Locket Chatterjee: 'টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাকের লোকজন', চাঞ্চল্যকর অভিযোগ লকেটের


পাকড়াও হওয়া ওই 'ভুয়ো ভোটার'-এর দাবি তিনি এজেন্ট। কোনওরকম ছাপ্পা ভোটের সঙ্গে তিনি যুক্ত নন। ওই ব্যক্তির এমন বক্তব্য শুনেই সংবাদমাধ্যমের সামনেই মেজাজ হারান লকেট। সটান বলেন, "চুপ করুন। মোটেও আপনি এজেন্ট নন। যান, একদম বাড়ি চলে যান।'' এমনকী অভিযুক্ত ওই ভোটারের ফোনও কেড়ে নেন লকেট।জানান, ঠিক জায়গায় জমা পড়বে। ভোট শুরুর এক ঘণ্টা পর বুথ পরিদর্শনে বেরিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘সবকিছু ঠিকঠাক চলছে, ২-৩টি জায়গায় হুমকি দেওয়া হয়েছে। কয়েকটি জায়গায় ইভিএম মেশিন কাজ করছে না। তবে তা ঠিক করার কাজ চলছে, আমি ধনিয়াখালিতে আছি এবং এখানে পরিস্থিতি ভালো। দুর্নীতির বিরুদ্ধে ভোট হচ্ছে।'


অন্যদিকে, ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের ব্যারাকপুর বিধানসভার টিটাগড় ২১৫ নম্বর বুথে উত্তেজনা। ভোট কেন্দ্রের ভিতরে ভুয়ো এজেন্ট বসানোর অভিযোগ। বিজেপির বিরুদ্ধে অভিযোগ। বের করে দিল কেন্দ্রীয় বাহিনী। নিজেকে এজেন্ট পরিচয় দিয়ে ভোটকেন্দ্রের ভিতরে ঢুকেছিলেন ওই ব্যক্তি। কিন্তু ওই ব্যক্তি ওই বুথের ভোটার নন। কেন্দ্রীয় বাহিনীর সন্দেহ হওয়ায় তাঁকে সেই বুথ কেন্দ্র থেকে বের করে দেয়। ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা।



আরও পড়ুন, Bengal Weather: বঙ্গে শক্তিশালী ঘূর্ণাবর্ত, বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়ার চরম সতর্কতা


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)