অরূপ বসাক: লোকসভা নির্বাচনের দামামা বাজতেই জোর কদমে শুরু প্রচারের কাজ। ইতিমধ্যেই মেটেলিতে বিজেপির দেওয়াল লিখন এবং প্রচার শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন ক্ষেত্রে তৃণমূলের দুর্নীতিকে হাতিয়ার করেই মালবাজার মহকুমার মেটেলি ব্লকে ভোটপ্রচার করবে বিজেপি। মেটেলি ব্লকে ভোটপ্রচারের কাজ শুরু করল বিজেপি। এদিন মেটেলি বাজারে বিজেপির আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের প্রার্থী মনোজ টিগ্গার সমর্থনে দেওয়াল লিখনের মাধ্যমে ভোটপ্রচারের কাজ শুরু করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Bengali News Live Update: নির্বাচনে রাজ্যের ৪২ কেন্দ্রে ৩ জন করে পর্যবেক্ষক, ২ জন স্পেশাল অবজারভার


এদিন দেওয়ালে লিখতে দেখা যায় নাগরাকাটা বিধানসভার বিধায়ক পুনা ভেংরাকে। মেটেলি ব্লক আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের অন্তর্গত। শেষ বিধানসভা ও লোকসভা ভোটেও মেটেলি ব্লক থেকে লিড ভোট পায় বিজেপি প্রার্থী। যদিও পঞ্চায়েত নির্বাচনে ব্লকের পাঁচটি গ্রাম পঞ্চায়েত সহ মাটিয়ালী পঞ্চায়েত সমিতি দখল করতে পারেনি বিজেপি। এবারেও মেটেলি ব্লক থেকে আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা লিড ভোট পাবে বলে, এদিন বিজেপি নেতৃত্ব দাবি করেন।


এদিনের এই দেওয়াল লিখন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির মেটেলি আপার মণ্ডল সভাপতি অমিত ছেত্রী, বিজেপির জেলা নেত্রী এনি ওরাওঁ-সহ অন্যান্যরা।



আরও পড়ুন, Bengal Weather: মেঘলা আকাশে ক্রমশ বাড়ছে গরম, দোলের আগে ফের বৃষ্টি বঙ্গে


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)