নিজস্ব প্রতিবেদন : রবিবাসরীয় কর্মিসভায় স্বমহিমায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়। উত্তরপাড়ার বলাকা মাঠে কর্মিসভায় এসে 'মা মাটি মানুষের জয়' গানের সঙ্গে দলীয় কর্মীদের সঙ্গে পা মেলালেন শ্রীরামপুর লোকসভা আসনের তৃণমূল কংগ্রেস প্রার্থী। হাত তুলে নাচতে দেখা গেল কল্যাণ ব্যানার্জিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রার্থী ঘোষণার পর শনিবার-ই দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে ময়দানে নামেন শ্রীরামপুর লোকসভা আসন থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দোপাধ্যায়। বিরোধী রাজনৈতিক দলগুলো তাঁর বিরুদ্ধে এখনও প্রার্থী ঘোষণা করে উঠতে পারেনি। তাই ভোট প্রচারে প্রথম থেকেই কয়েক কদম এগিয়ে রয়েছেন শ্রীরামপুরের গত দু'বারের সাংসদ। বিরোধীরা মাঠে নামার আগে দলীয় কর্মীদের নিয়ে বিধানসভাভিত্তিক কর্মিসভাগুলো সেরে নিচ্ছেন তৃণমূল প্রার্থী। তারপর থেকে শুরু হবে র‍্যালি ও জনসভা। একদম শেষে এলাকা ধরে ধরে প্রচার।



আরও পড়ুন, নুসরতকে নিয়ে আপত্তিকর পোস্ট, বিজেপি নেতা-সহ গ্রেফতার ২


আজ রবিবার উত্তরপাড়ার বলাকা মাঠে কর্মিসভা করেন কল্যাণ ব্যানার্জি। দলীয় কর্মীদের অঞ্চলভিত্তিক প্রচারে ঝাঁপানোর জন্য বলেন তিনি। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রকে 'পাখির চোখ' করে নির্বাচন যুদ্ধ জয়ে ঝাঁপিয়ে পড়তে বলেন দলীয় কর্মীদের। বলেন, "বিন্দু বিন্দু করে কর্মীরা যদি তাঁকে উপহার দেন, তাহলে তিনি সিন্ধু করে ছাড়বেন।"


উল্লেখ্য, 'রসিক মানুষ' হিসেবে সুখ্যাতি আছে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। এর আগে রিষড়া মেলায় কল্যাণ বন্দোপাধ্যায়কে গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। তিনি নিজেও গান গেয়েছিলেন। পরবর্তীতে, রিষড়ার বিধান কলেজের হীরকজয়ন্তী বর্ষ উদযাপন অনুষ্ঠানে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গেও গলা মেলান সাংসদ। বেশকিছুটা সময় একক সঙ্গীতও পরিবেশন করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দেখুন, সেই ভিডিওগুলি-




আরও পড়ুন, 'বারুদের স্তূপ' বাঁকুড়া? লরির ভিতর উদ্ধার বস্তা বস্তা বিস্ফোরক!