নিজস্ব প্রতিবেদন: সাত দফায় ভোট বাংলায়। চতুর্থ দফায় ২৯ এপ্রিল দক্ষিণবঙ্গের আসনগুলিতে ভোটগ্রহণ। গরম বাড়লেও হাইভোল্টেজ প্রচার চালাচ্ছে শাসক-বিরোধী। এর মধ্যেই অভিনয় কায়দায় প্রার্থীর পূর্ণাবয়ব মূর্তি নিয়ে অভিনব প্রচার চালাল তৃণমূল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সপ্তম তথা শেষ দফায় ভোটগ্রহণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবারে। কিন্তু শুধু নিজের কেন্দ্রে পড়ে নেই তৃণমূলের যুবরাজ। রাজ্যের সব কেন্দ্রেই তাঁকে প্রচারে দেখা যাচ্ছে। কিন্তু ডায়মন্ড হারবার কেন্দ্রে তাঁর অভাব বুঝতে দিচ্ছেন না তৃণমূল কর্মীরা। আর তাই অভিনব পন্থা খুঁজে বের করেছেন তাঁরা। এমনটা রাজ্যবাসী আগে দেখেননি। হুডখোলা জিপে অভিষেকের পূর্ণাবয়ব মূর্তি নিয়ে প্রচার চালাল তৃণমূল। ওই মূর্তিতেই মালা দেওয়া হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 


 



গতবার ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে জিতেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবারও ওই কেন্দ্রের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো। রাজ্যের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম অভিষেক। শুধু ডায়মন্ড হারবারেই নয়, বিভিন্ন প্রান্তে প্রচার করে বেড়াচ্ছেন তৃণমূল নেত্রীর ভাইপো। দিন কয়েক আগে মনোনয়নপত্র জমা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন- বারাণসীর মতো গেরুয়া ঝড় তুলতে কলকাতায় রোড শো করতে চলেছেন মোদী


মনোনয়নপত্রে হলফনামায় অভিষেক জানান, তাঁর নামে বাড়ি, গাড়ি বা জমি নেই। পিসির ঠিকানা দিয়েছেন ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ। হলফনামায় অভিষেক লিখেছেন, ২০১৩-১৪ সালে তাঁর সম্পত্তির পরিমাণ ছিল ৩৬ লক্ষ ৮৮ হাজার টাকা। তা বেড়ে হয়েছে ৫০ লক্ষ ৩ হাজার ১৩০ টাকা। নগদ অর্থ ৯২,৫০০ টাকা। ৩ লক্ষ টাকার পেন্টিংসের মালিক অভিষেক। তাঁর নামে কোনও মামলা বা এফআইআর নেই। 


আরও পড়ুন- ভাই তুমি বিজেপি পার্টি করো? পদ্ম আঁকতে আঁকতে মমতার প্রশ্নে কী জবাব যুবকের?