ভাই তুমি বিজেপি পার্টি করো? পদ্ম আঁকতে আঁকতে মমতার প্রশ্নে কী জবাব যুবকের?

Apr 27, 2019, 22:01 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: বিজেপি টাকা-পয়সা ঢেলে বাংলা দখলের স্বপ্ন দেখছে বলে অভিযোগ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাণ্ডুয়ার সভায় মমতা দাবি করলেন, বিজেপিকে ভোট দেওয়ার জন্য ৫ হাজার টাকা দেওয়া হচ্ছে ভোটারদের।   

2/6

পাণ্ডুয়ার সভায় মমতা বলেন,''দাঙ্গা নিয়ে হাতেখড়ি বিজেপির। তারাই আবার বলছে, বাংলার ছেলেরা নাকি ঘরে ফিরতে পারছে না। বাংলায় নাকি কোনও মা ঘুমোতে পারছে না। এটা সত্যি না মিথ্যা? জবাব আসে 'মিথ্যা দিদি''।  

3/6

মমতা আরও বলেন,''হোমওয়ার্ক করে না। কয়েকটা গুন্ডা টাকার বাক্স নিয়ে হয়েছে পান্ডা। রাস্তায় বিজেপির দেওয়াল লিখছিল, আমি জিজ্ঞেস করলাম এই ভাই তুমি বিজেপি পার্টি কর, বলল না দিদি। ওরা হাজার টাকা দিয়েছে তাই লিখছি''।

4/6

বাইক দিয়ে লোককে দলে টানছে বলেও দাবি করেন মমতা। তাঁর কথায়, ''ওরা বলছে, তোকে একটা বাইক দেব। পরে আবার কেড়ে নেব। তখন আবার ঘরবাড়ি বেচতে হবে। মিছিলে আয় ১ হাজার টাকা দেব''।

5/6

মমতা আরও বলেন, ''আমরা নিজেরা দেওয়াল লিখেছি। পোস্টার লিখেছি। এরা এজেন্সি নিয়ে আসছে। কোটি কোটি টাকা। ভোট দিলে ৫ হাজার। সঙ্গে গদা ও তরোয়াল দিচ্ছে। গদা নিয়ে মিছিল হয়েছে এটা বাংলার কালচার!'' '  

6/6

বাংলায় দুর্গাপুজো ও সরস্বতী পুজোয় বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন নরেন্দ্র মোদী। তার পাল্টা মমতা বলেন,''আবার বলছে এখানে দুর্গাপুজো হয় না। গন্ডমুর্খদের দল। গন্ডমুর্খ শক্তি। কুত্সিত কথা যাদের একমাত্র সম্বল। মিথ্যা কথায় ভরা। তাদের কাছ থেকে এর চেয়ে বেশি কী আছে করবেন''!