নিজস্ব প্রতিবেদন:  প্রকাশ্যে প্রেমিকাকে চড় প্রেমিকের। আর তার জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী। উত্তর ২৪ পরগনার বাগদার সাগরপুরের মৃতার পরিবার বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মাত্র ২০টাকার মাশুল! ভাইপোকে তলোয়ার দিয়ে কুপিয়ে থেঁতলে ‘খুন’ করল কাকা


 নিজের ঘর থেকেই গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় বাগদার মাধ্যমিক পরীক্ষার্থী প্রীতি রায়ের দেহ উদ্ধার হয় মঙ্গলবার। ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে পুলিসের হাতে। ঠিক কী ঘটনা ঘটে?


বড়দিনে বাগদার সাগরপুরের প্রীতিকে তার সঙ্গে ঘুরতে যেতে বলেছিল প্রেমিক সুরজিত্‍। অভিযোগ, সুরজিতকে কিছু না বলে সাগর নামে অন্য এক বন্ধুর সঙ্গে ঘুরতে চলে যায় প্রীতি। তা দেখে ফেলে সুরজিত্‍। এরপর রাগে অগ্নিশর্মা সুরজিত্‍ হেলেঞ্চা বাসস্ট্যান্ডে ডেকে পাঠায় প্রীতিকে। তাদের মধ্যে বচসা বাধে। অভিযোগ, প্রীতিকে সপাটে চড় মারে সুরজিত্‍। এরপর তাকে বাইকে চাপিয়ে বাড়ি নিয়ে যায়। সেখানেও প্রীতিকে মারধর করা হয় বলে অভিযোগ। বাড়ি ফিরে অপমানে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় প্রীতি।


আরও পড়ুন:  ‘কেডি সিং দেননি’, কোথা থেকে টাকা পেলেন ম্যাথু? হন্যে হয়ে খুঁজছে সিবিআই


ঘটনার বিবরণ দিয়ে বাগদা থানায় অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। শুধুই কি অপমানে আত্মঘাতী হল প্রীতি? নাকি পিছনে রয়েছে অন্য কোনও কারণ?


সাগরের সঙ্গেও কি প্রীতির কোনও সম্পর্ক ছিল? ত্রিকোণ প্রেমের টানাপোড়েনের জেরেই কি আত্মহত্যা? নাকি পিছনে অন্য কোনও কারণ? তদন্তে নেমেছে বাগদা থানার পুলিস।