‘কেডি সিং দেননি’, কোথা থেকে টাকা পেলেন ম্যাথু? হন্যে হয়ে খুঁজছে সিবিআই

স্টিং অপারেশনের জন্য ম্যাথু স্যামুয়েলকে কোনও টাকা দেওয়া হয়নি বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে কেডি সিংয়ের সংস্থা। তাতেই তৈরি হয়েছে ধন্দ।

Updated By: Dec 26, 2017, 12:12 PM IST
‘কেডি সিং দেননি’, কোথা থেকে টাকা পেলেন ম্যাথু?  হন্যে হয়ে খুঁজছে সিবিআই

নিজস্ব প্রতিনিধি: নারদকাণ্ডে এবার নয়া মোড়।  স্টিং অপারেশনের জন্য ম্যাথু স্যামুয়েলকে কোনও টাকা দেওয়া হয়নি বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে কেডি সিংয়ের সংস্থা। তাতেই তৈরি হয়েছে ধন্দ। স্টিং অপারেশনের জন্য এত টাকা কোথা থেকে পেলেন ম্যাথু স্যামুয়েল, এবার সেই সূত্রই হন্যে হয়ে খুঁজছে সিবিআই।

আরও পড়ুন: বড়দিনের রাতেই তুলকালাম, চলল গুলি!

প্রসঙ্গত, গত মার্চ মাসে নারদ কর্ণধার ম্যাথু স্যামুয়েল সিবিআইয়ের কাছে দাবি করেন,  স্টিং অপারেশনের জন্য  ফান্ড জুগিয়েছিলেন তৃণমূল সাংসদ তথা অ্যালকেমিস্টের চেয়ারম্যান কে ডি সিং। এই মর্মে বেশ কিছু তথ্যও সিবিআইয়ের হাতে তুলে দেন তিনি। সেসময় ম্যাথুর কাছে নারদকাণ্ড সংক্রান্ত বেশ কিছু প্রশ্নের উত্তর চেয়ে পাঠায় সিবিআই। তার জবাবও দেন ম্যাথু। ম্যাথু তদন্তকারীদের জানিয়েছেন,  তহলকা সংস্থার কাজ করার সময় কে ডি সিং প্রায় ৮০ লাখ টাকা দিয়েছিলেন তাঁকে। সেই টাকাতেই তিনি স্টিং অপারেশন করেন।

আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগেই রাজ্য পুলিসে বড়সড় রদবদল

ম্যাথু আরও দাবি করেন,  ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে এই স্টিং অপারেশন হলেও তা বাজারে ছাড়তে নিষেধ করেন তৃণমূল সাংসদ নিজেই। এরপর তহলকা ছেড়ে বেরিয়ে যান ম্যাথু। চালু করেন নারদ নিউজ।

কিন্তু এবার কেডি সিংয়ের সংস্থা দাবি করল, ম্যাথু স্যামুয়েলকে কোনও টাকাই দেওয়া হয়নি। এর জেরেই বিপাকে পড়েছেন ম্যাথু, সঙ্গে সিবিআইও। কেডি সিং না দিলে, এতগুলো টাকা কোথা থেকে জোগাড় করেছেন ম্যাথু, এবার সেই সূত্রই হন্যে হয়ে খুঁজছে সিবিআই। 

.