রণজয় সিংহ : ভিন রাজ্যে কাজ করে স্বামী। অভিযোগ, সেই সুযোগে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতেন স্ত্রী। হাতেনাতে স্ত্রীর এমন কুকীর্তি ধরে ফেলে গ্রামবাসী। তারপরই পরকীয়ার অপবাদ দিয়ে যুবক-যুবতীর হাত-পা দড়ি দিয়ে বেঁধে প্রকাশ্য দিবালোকে গ্রামের রাস্তায় জনসমক্ষে বসিয়ে রাখা হল তাদের। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানার নূরপুর গ্রাম পঞ্চায়েতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

খবর পেয়ে যুবক যুবতীকে উদ্ধার করে পুলিস।  সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল এই ছবি। ছবি ভাইরাল হতেই রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে সরব হয়েছে জেলা বিজেপি। জানা গিয়েছে, স্বামী পরিযায়ী শ্রমিক। কাজে বাইরে রয়েছেন। সেই সুযোগে শ্যামলাল পাড়ার ওই গৃহবধূ পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন বলে অভিযোগ। পাশের পাড়া নতুন টোলার যুবক মহম্মদ সাহেদুলের সাথে সম্পর্ক তৈরি হয় ওই গৃহবধূর। এমনই দাবি গ্রামবাসীদের। 


তাঁদের দাবি, হাতেনাতে যুগলকে ধরে ফেলেন তাঁরা। এরপরই দড়ি দিয়ে হাত পা বেঁধে গ্রামের রাস্তায় বসিয়ে রাখা হয়। এমন অমানবিক ঘটনার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই শোরগোল শুরু হয়েছে জেলা জুড়ে। জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌড় চন্দ্র মন্ডলের দাবি, তৃণমূল কংগ্রেস পরিচালিত এই পঞ্চায়েত। এমন ঘটনার জন্য তারাই দায়ী।


আরও পড়ুন, Contai: বাতিস্তম্ভ-দুর্নীতি মামলায় গ্রেফতার কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার


Rail Underpass: নির্মীয়মাণ রেল আন্ডারপাসে ধস, মাটি চাপা পড়ে মৃত্যু ৪ শ্রমিকের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)