জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবারও উত্তরবঙ্গ সফরে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, রাজ্যের মুখ্যমন্ত্রী আগামী ১৩ মার্চ প্রশাসনিক সভা করবেন ফুলবাড়িতে। কদিন আগেই ফুলবাড়ি ভিডিয়োকন মাঠে সভা করে যান মুখ্যমন্ত্রী। আবারও সেই ভিডিয়োকন মাঠেই আসতে চলেছেন তিনি। ইতিমধ্যে চলছে জোরকদমে প্রস্তুতি। বিশেষ কিছু সরকারি অনুষ্ঠান রয়েছে সেখানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Adhir Chowdhury: 'মমতা-খোকাবাবু আসুন আমি লড়তে চাই', বহরমপুরে হারানোর চ্যালেঞ্জ অধীরের


উল্লেখ্য, রবিবারই ব্রিগেডের মঞ্চ থেকে লোকসভা নির্বাচনের ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস ৷ আর তার ঠিক পরেই ফের উত্তরবঙ্গ সফরে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী৷ সূত্রের খবর, আগামী ১৩ মার্চ শিলিগুড়ির ফুলবাড়ি ভিডিয়োকনের মাঠ থেকে উত্তরবঙ্গের জন্য একাধিক প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। ১২ মার্চ মঙ্গলবার বিকেলে পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই দিন রাতে তিনি থাকবেন ফুলবাড়ির উত্তরকন্যায়। ১৩ মার্চ উত্তরকন্যার অদূরে ফুলবাড়ির ভিডিয়োকন ময়দানে সরকারি কর্মসূচি রয়েছে।


সেই সভা থেকেই একগুচ্ছ সরকারি পরিষেবা সাধারণ মানুষের হাতে তুলে দেবেন মুখ্যমন্ত্রী। এর মধ্যে যেমন রয়েছে, কাওয়াখালিতে ইডব্লুএস-এর ফ্ল্যাটের কাগজপত্র। সেই সঙ্গে শিলিগুড়ি, জলপাইগুড়ি উন্নয়নকর্তৃপক্ষ, জনস্বাস্থ্য কারিগরি দফতর ও আরও কিছু সরকারি পরিষেবা। গত কয়েক সপ্তাহ ধরেই একাধিকবার একাধিক জেলা সফরে যেতে দেখা গিয়েছে তৃণমূলনেত্রীকে। তবে ৪২ আসনে প্রার্থীর নাম ঘোষণার পরে এবার উত্তরবঙ্গে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।


উল্লেখ্য, গত একাধিক ভোটে তৃণমূলকে উত্তরবঙ্গ সেভাবে সাফল্য দেয়নি। তাই এবারের নির্বাচনে সেই সাফল্য পেতে মরিয়া শাসক শিবির। গত কয়েক সপ্তাহ ধরেই একাধিকবার একাধিক জেলার সফরে যেতে দেখা গিয়েছে তৃণমূলনেত্রীকে। পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুরে সভা করেছিলেন। তার আগে গিয়েছিলেন পুরুলিয়া, বাঁকুড়া এবং ঝাড়গ্রামে।



আরও পড়ুন, Locket Chatterjee: 'আসল দিদি নম্বর ১ সন্দেশখালির মহিলারা', দলীয় কর্মসূচিতে বললেন লকেট, অদৃশ্য MP কটাক্ষ তৃণমূলের


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)