নিজস্ব প্রতিবেদন : ছেলে মদ খায়। ছেলেকে মদ খেতে দেখে তাঁর বাবার কাছে সেই অভিযোগ করেছিল এলাকারই অপর এক যুবক। অভিযোগ, তারপরই ছেলে ও বাবা মিলে ওই যুবকের বাবাকে পিটিয়ে খুন করে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানার বামনগাছি মাঝেরপাড়া এলাকায়। মৃতের নাম আলি হোসান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, স্থানীয় যুবক হাফিজুল ইসলামকে মদ খতে দেখেন আলি হাসানের ছেলে। তারপর হাফিজুলের বাবাকে গিয়ে তিনি বিষয়টি জানান। এরপরই ছেলেকে বকাবকি করেন হাফিজুলের বাবা সিরাজুল ইসলাম। সেই ক্ষোভে রবিবার মাঠে কাজ করার সময় আলি হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন হাফিজুল ইসলাম। গালিগালাজের প্রতিবাদ করেন আলি হোসেন। 


অভিযোগ, এরপরই তাঁর উপর চড়াও হন হাফিজুল ও তাঁর বাবা সিরাজুল ইসলাম। বচসা চরমে পৌঁছয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বচসা হাতাহাতি পর্যায়ে গড়ায়। আলি হোসেনকে মুগুর দিয়ে মাথায় আঘাত করেন ছেলে ও বাবা মিলে। গুরুতর আহত অবস্থায় আলি হোসেনকে প্রথমে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে কলকাতায় পাঠানো হয়। 


আজ সকালে মৃত্যু হয় বছর ৫৩-র  আলি হোসেনের। খুনের ঘটনায় দুই অভিযুক্ত বাবা সিরাজুল ইসলাম ও ছেলে হাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকায় রয়েছে পুলিসি টহল। ঘটনার তদন্তে নেমেছে দত্তপুকুর থানার পুলিস। 


আরও পড়ুন, কিডনির রোগীকে করোনা আক্রান্ত সন্দেহ! পড়শিদের অসহযোগিতায় ফিরে গেল অ্যাম্বুল্যান্স