নিজস্ব প্রতিবেদন : দুষ্কৃতীর ছোঁড়া গুলিতে আহত হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে নদীয়ার বেথুয়াডহরিতে। আহত ব্যক্তির নাম  গৌরাঙ্গ মন্ডল। বয়স প্রায় ৫০ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, প্রথমবার মহিলা বাহিনীর কুচকাওয়াজ, প্রজাতন্ত্র দিবসে নারীশক্তির জয়গান রাজপথে


জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় আত্মীয়ের বাড়ি থেকে পলাশিপাড়া থানার এলাকায় বড়েয়া খরের মাঠ গ্রামে নিজের বাড়ি গৌরাঙ্গ মণ্ডল। সাইকেল করে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, তিনি নাকাশিপাড়ার আড়বেতাই পৌঁছতেই জনা চারেক ব্যক্তি তাঁকে ধরে ফাঁকা মাঠে নিয়ে যায়। তারপর শুরু হয় অকথ্য ভাষায় গালিগালাজ। এরপরই গৌরাঙ্গ মণ্ডলের পায়ে ও পেটে গুলি করে দুষ্কৃতীরা।


আরও পড়ুন, প্রজাতন্ত্র দিবসে রাজপথে শক্তি প্রদর্শনে চমকে দিল ভারতীয় বাহিনী


গুলিবিদ্ধ অবস্থায় মৃ্ত্যুর ভান করে গৌরাঙ্গ মণ্ডল। বেশ খানিকক্ষণ মৃতদেহের মতোই পড়ে থাকে সে। গুলিতে গৌরাঙ্গ মণ্ডলের মৃত্যু হয়েছে বলে মনে করে চলে যায় দুষ্কৃতীরা। বেশকিছু সময় পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় গৌরাঙ্গ মণ্ডলকে  উদ্ধার করে স্থানীয়রা।


আরও পড়ুন,মাইনাস ৩০ ডিগ্রিতে জীবন বাজি রেখে তেরঙা উত্তোলন সেনার


গুরুতর জখম অবস্থায় প্রথমে তাঁকে বেথুয়াডহুরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কৃষ্ণনগর জিলা শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয় গৌরাঙ্গ মণ্ডলকে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো শত্রুতার জেরেই এই হামলা। পাশাপাশি ছিনতাইয়ের জন্য হামলার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।