নিজস্ব প্রতিবেদন: হাওড়ার বঙ্কিম সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। শুক্রবার দুপুর আড়াইটা নাগাদ ঘটনাটি ঘটে বঙ্কিম সেতুতে। সেতু থেকে হাওড়া স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের রেললাইনে ঝাঁপ দেন রাজেশ গঙ্গোপাধ্য়ায় নামে ওই পরিযায়ী শ্রমিক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শুভেন্দু এলেও ওঁর সঙ্গে দেখাই করিনি, সাফ জানালেন সলিসিটর জেনারেল তুষার মেহতা


রেল পুলিস দেহ তল্লাশি করে তার আধার কার্ড পায়। সেখান থেকেই রাজেশের নাম ও পরিচয় জানা যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত রাজেশ ডোমজুড়ের(Domjur) দফরপুরের বাসিন্দা। মৃত্যুর খবর দেওয়া হয় তার বাড়িতে।


জানা গেছে রাজেশ গঙ্গোপাধ্যায় মুম্বইয়ে(Mumbai) স্বর্ণ শিল্পের কারিগর ছিলেন। লকডাউনে কাজ হারিয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু এখানেও সেভাবে কোনও কাজ পাচ্ছিলেন না। রাজেশের মা কল্পনা গঙ্গোপাধ্যায়, জানান তিনি হুগলির কালীপুরে বাপের বাড়িতে থাকতেন। ছেলে রাজেশ আসা যাওয়া করত। কিন্তু ওর মাথার ঠিক ছিলনা। মুম্বই থেকে এসে কাজ পাচ্ছিল না। এছাড়া বউ ছোট্ট সন্তানকে নিয়ে চলে যায় আগেই।


আরও পড়ুন-ভোট পরবর্তী অশান্তি মামলায় অন্তর্বর্তী রায় হাইকোর্টের, শোকজ পুলিস কর্তা


কল্পনাদেবী আরও জানান, জানান সংসারের অনটন মেটাতে তিনি পরের বাড়ি কাজ করতেন। এসব দেখে নিজেকে ঠিক রাখতে পারছিল না রাজেশ।



ছেলের মর্মান্তিক খবর পেয়ে ডোমজুড়ের বাড়িতে ছুটে আসেন কল্পনা গঙ্গোপাধ্য়ায়। কান্নায় ভেঙে পড়ে জানান, অনেক বোঝাতেন ছেলেকে। সব ঠিক হয়ে যাবে। কিন্তু ও শুনল না।


রাজেশ গাঙ্গোপাধ্যায়ের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে হাওড়া জি আর পি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)