জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  'সালিশি সভা, বিয়ের নাম করে অনেকেই টাকা তুলছেন'! দলের একাংশের বিরুদ্ধে এবার বিস্ফোরক উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। সঙ্গে হুঁশিয়ারি, 'কোনওরকম আর্থিক দুর্নীতি নিয়ে অভিযোগ আসলে অভিযুক্ত নেতাদের দল থেকে বহিষ্কার করা হবে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Baruipur: বারুইপুরের বর্বর! পড়াতে এসে রোজ ছাদে ক্লাস এইটের ছাত্রীকে জোর করে টেনে...


কোচবিহারের তৃণমূলের জনসংযোগ কর্মসূচি। দিনহাটার  খট্টিমারি এলাকায় সভা থেকে দলের নেতা-কর্মীদের কড়া বার্তা দিলেন উদয়ন। বললেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় এত মানুষের উপকার করছেন। মানুষের কল্যাণের জন্য কাজ করছেন। কিন্তু কিছু নেতারা সেই দুধে চোনা মিশিয়ে দিচ্ছে, ভোট নষ্ট করছে এমন নেতার আমার দরকার নেই'।


উত্তরবঙ্গ উন্নয়মন্ত্রীর অভিযোগ, 'বারণ করা সত্ত্বেও কেউ কেউ সালিশি সভায় যাচ্ছেন। ছেলে-মেয়ে বিয়ে,  সেই সমস্যা মেটানোর জন্য সেই বাড়িতে যান। গিয়ে বিয়ের খরচের জন্য টাকা নেন। সেই বিয়ে টেকে না, সেই বিয়ে ভাঙে। কিন্তু টাকা ফেরত দিচ্ছেন না'। বলেন, 'আমার বাড়ি এসে লোকে অভিযোগ জানিয়েছেন। এসব লোকেদের দিকে আমাদের নজর রাখতে হবে'।



আরও পড়ুন:  Bengal Weather Update: বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি! বাংলা ভাসবে কবে থেকে? কলকাতায় কি বড় বিপর্যয়?


উদয়ন আরও দাবি, দিনহাটা মহকুমাতে সবচেয়ে বেশি বুড়িরহাট দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় উন্নয়ন হয়েছে। কিন্তু সেখানে বিজেপি বেশি ভোট পাচ্ছে। এই খারাপ ফলের জন্য দলীয় নেতাদের দায়ী করেছেন তিনি। উদয়ন বলেন,  'এই নেতারা সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রাখেন না। তাই নির্বাচনে দলের ফলাফলে এই অবস্থা'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)