বিমল বসু:  ভাসান দেখে বাড়ি ফেরার পথে নাবালিকাকে ধর্ষণ! গ্রেফতার প্রতিবেশী যুবক। ধৃতকে ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। এবার উত্তর ২৪ পরগনার মিনাখাঁ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Biryani Scam: বিরিয়ানির নামে চলছেটা কী! পুরসভা হাঁড়ি খুলতেই যা তা...


পুলিস সূত্রে খবর, নির্যাতিতা বয়স মোটে ১৪ বছর। বাড়িতে পাশেই পুকুর। সেই পুকুরে প্রতিমা ভাসান দেখতে গিয়েছিল সে। কবে? গতকাল সোমবার রাতে। সঙ্গে আর কেউ ছিল না। ভাসান দেখার পর একাই বাড়ি ফিরছিল ওই নাবালিকা। অভিযোগ, রাস্তা থেকে তাকে তুলে নিয়ে যায় প্রতিবেশী এক যুবক। এরপর অন্ধকারে ঝোপের মধ্য়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত। 


বাড়ির ফিরে পরিবারের লোককে ঘটনাটি জানায় নির্যাতিতা। মিনাখাঁ থানায় অভিযোগ দায়েক করা হয়। কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। নাম, স্বপন ভুঁইয়া। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য়ছ ছড়িয়েছে এলাকায়।


এর আগে,  ন'বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠেছিল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। হাইকোর্টের নির্দেশে নিহতের  দেহের ময়নাতদন্ত হল কল্যাণীর JNM হাসপাতালে।  সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে যৌন নির্যাতনের কথা বলা হয়েছে। এরপর দেহ যখন গ্রামে পৌঁছয়, তখন কান্না ভেঙে পড়েন স্থানীয় বাসিন্দারা।  দোষীদের ফাঁসির দাবিতে পথে নামেন স্থানীয় মহিলারা। প্রদীপ জ্বালিয়ে চলে বিক্ষোভ। শুধু তাই নয়, আরজি কাণ্ডের প্রতিবাদে 'রাত দখলে'র ধাঁচেই 'রাত পাহারা'র ডাক দেন জয়নগরের মহিলারাও।


আরও পড়ুন:  Kumari Puja at Kankalitala: কন্যারূপা! ৪৯ বছর ধরে ৫১ কুমারীর পুজো হয়ে আসছে শক্তিপীঠ কঙ্কালীতলায়...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)