জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোট প্রচারে বাংলাকে চরম অপমান করে তুমুল বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তী। বাংলাকে 'কাংলা' বলে মন্তব্য মিঠুনের। যা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। নির্বাচনী প্রচারে কখনও রোড শো, কখনও জনসভা করছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। সভায় সিনেমার ডায়লগ বলে হাততালিও কুড়াচ্ছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন লকেটের হয়ে প্রচারে বেরিয়েছিলেন মিঠুন। সেখানেই তাঁর নিজের সিনেমার একটি জনপ্রিয় গান, 'খেয়ে যে লাঠি লেং ভেঙে ওই গেল ঠ্যাং...' গেয়ে শোনান মিঠুন। এরপরই মিঠুনের কটাক্ষ, অনেকদিন আগের করা একটা গান, 'আমাদের গড়া এই বাংলা আজ কেন হয়ে গেল কাংলা, যদি প্রশ্ন করে বীর নেতাজি কী জবাব দেব আমরা', এভাবে মিলে যাবে ভাবিনি। 


মিঠুনের এহেন মন্তব্যের পরই তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের পালটা কটাক্ষ, মিঠুন চক্রবর্তী মানসিক ভারসাম্য হারিয়েছেন। নিজেকে ও ছেলেকে ইডি-সিবিআইয়ের হাত থেকে বাঁচাতে বিজেপির ওয়াশিং মেশিনে গিয়ে ঢুকেছেন। বাংলা থেকে জাতীয় পরিচিতি পেয়ে বাংলারই ভাবমূর্তি নষ্ট করছেন।


আরও পড়ুন, Howrah Station: ভয়ংকর, মহিলাকে পেটে ছুরি 'সঙ্গী' যুবকের! হাওড়া স্টেশনে দিনে-দুপুরে রক্তারক্তি কাণ্ড...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)