Howrah Station: ভয়ংকর, মহিলাকে পেটে ছুরি 'সঙ্গী' যুবকের! হাওড়া স্টেশনে দিনে-দুপুরে রক্তারক্তি কাণ্ড...

Woman attacked at Howrah Station: সবাই মিলে চা খাচ্ছিলেন। হঠাৎ... প্রেমঘটিত কারণেই খুন কি না তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: May 15, 2024, 02:11 PM IST
Howrah Station: ভয়ংকর, মহিলাকে পেটে ছুরি 'সঙ্গী' যুবকের! হাওড়া স্টেশনে দিনে-দুপুরে রক্তারক্তি কাণ্ড...

দেবব্রত ঘোষ: দিনে দুপুরে হাওড়া স্টেশন চত্বর এলাকায় এক মহিলাকে ছুরি মেরে খুন। ছুরির আঘাতে গুরুতর জখম ওই মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। ওদিকে অভিযুক্ত বালেশ্বর যাদবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোলাবাড়ি থানার পুলিস। ধৃতের থেকে উদ্ধার করা হয়েছে রক্তমাখা ছুরি।

পুলিস সূত্রে খবর বনগাঁ ঠাকুরনগরের বাসিন্দা পিন্টু বিশ্বাস তার স্ত্রী রিভু বিশ্বাস এবং ছেলে মেয়েকে নিয়ে হাওড়া স্টেশনে ছাড়তে এসেছিলেন মুম্বাইবাসী বালেশ্বর যাদবকে। ২৩ নম্বর প্ল্যাটফর্ম এর পার্সেল ডিপার্টমেন্টের পাশে সবাই মিলে চা খাচ্ছিলেন। হঠাৎ বালেশ্বর পিন্টু বিশ্বাসকে ওষুধ কিনতে পাঠায়। পিন্টু যখন মাথার যন্ত্রণার ওষুধ কিনতে চান সেই সময় রিভুকে কাছে পেয়ে বালেশ্বর ব্যাগ থেকে ছুরি বার করে পেটে মেরে দেয়।

যন্ত্রণায় ওই মহিলা চিৎকার করতে থাকলে ঘটনাস্থলে ছুটে আছে আরপিএফ এবং অন্যান্য যাত্রীরা। বালেশ্বর ছুরি উঁচিয়ে সবাইকে ভয় দেখায়। পরে বাঁশ দিয়ে তাকে তাড়া করলে তার হাত থেকে ছুরি পড়ে যায়। তাকে হাতেনাতে ধরে ফেলে আর পি এফ। এরপর তাকে গোলাবাড়ি থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

আহত মহিলা রিভু বিশ্বাসকে ভর্তি করা হয় হাওড়া হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। সূত্রের খবর পিন্টু বিশ্বাস তাঁর পরিবারকে নিয়ে মুম্বাইতে বসবাস করতেন। একই হোটেলে কাজ করতেন। সেখান থেকেই পরিচয়, বালেশ্বর যাদবের সঙ্গে পিন্টুর স্ত্রী রিভু বিশ্বাসের। প্রেমঘটিত কারণেই খুন কি না তা জানতে তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিস।

আরও পড়ুন, Mamata Invites Modi: মোদীকে আমন্ত্রণ মমতার, মাছ খাওয়াবেন নিজে হাতে রেঁধে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.