নিজস্ব প্রতিবেদন: তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ হয় খোদ কলকাতায়। এবার তাঁর অনুগামীদের উপরে হামলার অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার ভর সন্ধেয় বোমা-গুলি নিয়ে ওই হামলা হয় পূর্বস্থলীর হাপানিয়া গ্রামের বাসস্ট্যান্ডে। হামলায় গুরুতর আহত হয়েছেন জেলা সংখ্যালঘু সেলের প্রাক্তন নেতা হাসিবুল সেখ ও তার ভাই রহিম সেখ। এনিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।


আরও পড়ুন-'পরাক্রম দিবস' নাম পছন্দ নয়, নেতাজীর জন্মদিনে রাজ্যে 'দেশনায়ক দিবস' পালন করবেন মমতা


বোমার আঘাতে গুরুতর জখম হাসিবুল সেখ ও রহিম সেখকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেছে পূর্বস্থলী থানার পুলিস। জখম হাসিবুল সেখের দাবি, 'আমরা সুনীল মণ্ডলের অনুগামী। বিজেপিতে যোদ দেওয়ার ইচ্ছে প্রকাশ করাতেই এলাকার নেতা তপন চ্যাটার্জির নেতৃত্বে দুষ্কৃতীরা আমাদের উপরে হামলা চালায়। বোমা-গুলি ছোড়া হয়।'


পূর্বস্থলী থানা সূত্রে খবর, একাধিক মামলা রয়েছে হাসিবুল ও রহিম সেখের বিরুদ্ধে।  এদিকে, বিজেপি জেলা সভাপতি কৃষ্ণ ঘোষের দাবি, হাপানিয়া গ্রামের হাসিবুল সেখ ও রহিম সেখ সদ্য বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক তপন চ্যাটার্জির নির্দেশে তাদের উপরে হামলা চালানো হয়।


আরও পড়ুন-জমি মেপে দিক রাজ্য সরকার, Amartya-কে পাল্টা চিঠিতে উপাচার্য 


অন্যদিকে, তৃণমূলের প্রাক্তন বিধায়ক তপন চ্যাটার্জি বলেন, এলাকা দখল নিয়ে ঝামেলা হয়েছিল। তাতেই বোমা-গুলি চলে। বিজেপির অভিযোগের কোনও ভিত্তি নেই।