নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে নিখোঁজ এক ব্যক্তি। এনিয়ে তোলপাড় গোটা কলেজ। সন্ধে নটা পর্যন্ত তার কোনও খোঁজ মেলেনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনার ধাক্কা সামলাতে এমপি ল্যাডের টাকা বন্ধ, ‘খামখেয়ালি’ ও ‘অগণতান্ত্রিক’ সিদ্ধান্ত বললেন সৌগত


উল্লেখ্য, দিল্লির নিজামুদ্দিনের তবলিগি জামাত থেকে ফিরেছিলেন নকশালবাড়ির ওই ব্যক্তি। তাঁকে খুঁজে বের করে প্রশাসন। ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাসের কিছু প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ার তাঁকে ভর্তি করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। রাখা হয় আইসোলেশন ওয়ার্ডে। তার কোভিড ১৯ টেস্ট হয়নি বলেই জানা যাচ্ছে।


সোমবার সন্ধের পর লক্ষ্য পড়ে বেডে নেই ওই ব্যক্তি। এনিয়ে খোঁজ খবর শুরু হয়ে যায় হাসপাতাল জুড়ে। এদিন সন্ধে নটা পর্যন্ত তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। এনিয়ে কলেজের অধ্যক্ষ ও সুপারকে বারবার ফোন করা হলেও কোনও উত্তর পাওয়া যায়নি। স্থানীয় প্রশাসনও এনিয়ে কিছু বলেনি।


আরও পড়ুন-করোনায় আর্থিক ক্ষতি থেকে রাজ্যকে টেনে তুলতে নোবেলজয়ীর নেতৃত্বে গ্লোবাল বোর্ড : মুখ্যমন্ত্রী


উল্লেখ্য, দিল্লির নিজামুদ্দিনের জামাতের সভা থেকে দেশের বিভিন্ন অংশে ছড়িয়েছে করোনাভাইরাস। কেন্দ্রের এক হিসেব মতো দেশের তিরিশ শতাংশ রোগীর যোগসাজস রয়েছে দিল্লির ওই জামাতের সঙ্গে। পশ্চিমবঙ্গেও কিছু লোক ফিরেছেন নিজামুদ্দিন থেকে। তাদের চিহ্নিত করে রাজ্যের বিভিন্ন জায়গায় কোয়ারেন্টাইনে রেখেছে সরকার।