নিজস্ব প্রতিবেদন: বাড়ির সামনে বৃষ্টির জমা জল বের করা নিয়ে দুই পরিবারের মধ্যে গন্ডগোল। তার জেরেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। নিজের কাকাকেই গুলি করে মেরে ফেলল ভাইপো। মঙ্গলবার এমন ঘটনার সাক্ষী থাকল বাদুড়িয়া সীমান্তবর্তী লবঙ্গ গ্রাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Kaliachak Murder: জলে অ্যাসিড মিশিয়ে দেহ লোপাটের পরিকল্পনা? তদন্তে উঠে এল নয়া তথ্য


সোমবার প্রবল বৃষ্টি হয় এলাকায়। স্বাভাবিকভাবেই জল দাঁড়িয়ে যায় সাইফুল মন্ডলের বাড়ির সামনে। এনিয়েই কাকা জহুর মন্ডলের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে ভাইপো। জল নিকাশী নিয়ে কাকা-ভাইপোর মধ্যে তুমুল ঝগড়া হয় এদিন। তবে প্রতিবেশীরা এসে তাদের থামিয়ে দেন।



এদিকে, আজ বাজার থেকে ফিরছিলেন জহুর মন্ডল। প্রতিবেশীদের অভিযোগ, ঘরে ফেরার সময় রাস্তায় কাকা জহুর মণ্ডলকে ঘিরে ধরে তার মাথায় গুলি করে সাইফুল। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বৃদ্ধ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বাদুড়িয়া(Baduria) হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।


আরও পড়ুন-লোকসভায় ২সপ্তাহ আগেই 'ম্যারেজ অ্যানালমেন্ট'-র প্রতিলিপি জমা দিয়েছি: Nusrat


ওই খবর ছড়িয়ে পড়তেই সাইফুল মন্ডলের বাড়ি ভাঙচুর করে ক্ষিপ্ত গ্রামবাসী। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে পুলিস। গ্রামে উত্তেজনা থাকায় পিকেট বসিয়েছে পুলিস। অন্যদিকে, ঘটনার পর থেকেই পলাতক সাইফুল মন্ডল। তার খোঁজে চলছে তল্লাসি।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)