লোকসভায় ২সপ্তাহ আগেই 'ম্যারেজ অ্যানালমেন্ট'-র প্রতিলিপি জমা দিয়েছি: Nusrat

গত ৯ জুন নুসরত মিডিয়াকে দেওয়া বিবৃতিতে জানান তাঁর বিয়েই হয় নি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 22, 2021, 04:57 PM IST
লোকসভায় ২সপ্তাহ আগেই 'ম্যারেজ অ্যানালমেন্ট'-র প্রতিলিপি জমা দিয়েছি: Nusrat

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সাংসদ সঙ্ঘমিত্রা মৌর্যের অভিযোগের পাল্টা দিলেন নুসরত। তাঁর বিয়ের অ্যানালমেন্টের মামলা শুরু হওয়া মাত্রই তিনি লোকসভার স্পিকারকে চিঠি পাঠিয়েছেন বলে জানালেন অভিনেতা-সাংসদ। আর তার সঙ্গেই শুরু হল নুসরতকে ঘিরে নতুন বিতর্ক। গত ৯ জুন মিডিয়াকে দেওয়া বিবৃতিতে তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তাঁর বিয়েই হয়নি, এদিকে লোকসভায় বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিয়েছেন সপ্তাহ দুয়েক আগে। কোর্টে ম্যারেজ অ্যানালমেন্টের প্রক্রিয়া শুরু করেই  লোকসভায় তিনি বিয়ে বাতিলের প্রতিলিপি পাঠান। তারপরই ৯ জুন মিডিয়ার কাছে বিবৃতি প্রকাশ করেন নায়িকা-সাংসদ।

আরও পড়ুন: লম্বা ঝুলের শার্টকে গিঁট বেঁধে স্টাইল স্টেটমেন্ট বানালেন বিগ বি, নস্টালজিক 'দিওয়ার' স্টার

১৯ জুন বসিরহাটের সাংসদের বিরুদ্ধে লোকসভার স্পিকারের দ্বারস্থ হন বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। তাঁর অভিযোগ, নিজের বৈবাহিক জীবন নিয়ে লোকসভায় বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন তৃণমূল সাংসদ। ঘটনার তদন্ত করুক লোকসভার এথিকস কমিটি। প্রসঙ্গত নুসরতের মা হওয়ার খবর সামনে আসতেই তাঁর স্বামী নিখিল জৈন জানান তিনি নুসরতের সন্তানের বাবা নন। বিবৃতি জানিয়ে তিনি এও জানান যখন থেকে বুঝতে পেরেছেন নুসরত তাঁর সঙ্গে থাকতে চান না ঠিক সেই সময়ই ম্যারেজ অ্যানালমেন্টের সিদ্ধান্ত নিয়েছেন নিখিল। সে প্রসঙ্গেই বিবৃতি জারি করে নুসরত জানান যে বিয়ে বৈধ নয় তা বাতিল করার প্রয়োজনই নেই। 

এরপরই জানা যায়, লোকসভার নথিতে তাঁর স্টেটাস 'বিবাহিত'। স্বামীর নামের জায়গায় জ্বলজ্বল করছে নিখিল জৈনের নাম। এই বিষয়টি প্রকাশ্যে আসার পরই বসিরহাটের তৃণমূল সাংসদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়ে স্পিকারকে একটি চিঠি লেখেন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। চিঠির সঙ্গে নুসরতের লোকসভা প্রোফাইলও জুড়ে দেন তিনি। যেখানে স্বামী হিসেবে নিখিল জৈনের নাম উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ। 

চিঠিতে মৌর্য অভিযোগ করে লেখেন, 'লোকসভায় শপথগ্রহণের সময়ও নিজেকে নুসরত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন। তবে সম্প্রতি সংবাদমাধ্যমে নুসরত যে বিবৃতি দিয়েছেন, তার সঙ্গে মিলছেনা না আগের তথ্য।' বিজেপি সাংসদ আরও জানান, ২০১৯ সালের ২৫ জুন শাড়ি, সিঁদুর পরে হিন্দু নববধূর সাজে নুসরত লোকসভায় শপথ নিয়েছিলেন নুসরত।' 

এই খবর প্রকাশিত হওয়ার পরই দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ সৌগত রায় মঙ্গলবার একটি সাংবাদিক সম্মেলনে নুসরতের প্রসঙ্গে বিজেপির সমালোচনা করে বলেন,'শাখা, সিঁদুর নিয়েও আজকাল মন্তব্য় করছে বিজেপি, এটা কমপ্লেন করার কোনও বিষয়?' তৃণমূলের তরফে রাজ্যের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন-'এটি নুসরত জাহানের একান্ত ব্যক্তিগত বিষয়. তিনিই সবচেয়ে ভাল উত্তর দিতে পারবেন। তবে বিজেপি কারোর ব্যক্তিগত জীবনে কীভাবে হস্তক্ষেপ করছে, দল এই বিষয়ে কোনও মতামত দেবে না, নুসরত একজন জনপ্রিয় অভিনেতা এবং জননেতাও বটে। '

আরও পড়ুন: কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী বিতর্ক ব্যক্তিগত, এর মধ্যে ঢুকবে না আর্টিস্ট ফোরাম : শান্তিলাল

বদায়ুনের বিজেপি সাংসদ জানান, ব্যক্তিগত জীবনে নুসরত কী করছেন, তাতে কেউ নাক গলাচ্ছে না। তবে বৈবাহিক জীবন সম্পর্কে তাঁর সাম্প্রতিক মন্তব্য এটাই ইঙ্গিত দেয় যে, লোকসভায় বিভ্রান্তিকর তথ্য পেশ করেছেন নুসরত,যা অনৈতিক ও বেআইনি। তাঁর বিয়ের রিসেপশনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি নিয়েও কটাক্ষ করতে ছাড়েন নি সঙ্ঘমিত্রা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.