মনোজ মণ্ডল: নাবালিকাকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ। আর তাতে ৬ মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী দাদা। মাধ্যমিক পরীক্ষার্থী ১৭ বছরের নাবালিকার শরীরে হঠাত্‍-ই শারীরিক পরিবর্তন লক্ষ্য করায় অবাক হয়ে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। এরপরই নাবালিকাকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করলেই বেরিয়ে আসে আসল সত্য। তারপরই গোবরডাঙা থানার দারস্থ হয় নির্যাতিতার পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, নাবালিকাকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে প্রতিবেশী বছর ৪২-এর এক যুবক। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নাবালিকা। বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা সে। আর তাতেই গোটা ঘটনার কথা সামনে আসে। পরিবারের  অভিযোগের ভিত্তিতে বেরগুম বেলতলা ব্রাহ্মণ পাড়া এলাকার বাসিন্দা অভিযুক্ত সুনীল রায় নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। নাবালিকারও শারীরিক পরীক্ষা করা হয়েছে। 


অভিযোগ, ঘটনার কথা কাউকে বললে মেয়েটির বাবা-মাকে মেরে ফেলা হবে বলেও অভিযুক্ত হুমকি দেয় বলে অভিযোগ। ভয় দেখিয়ে একাধিকবার নাবালিকার উপর চলে শারীরিক নির্যাতন। ভয়ে গোটা ঘটনার কথা পরিবারের কাছে লুকিয়ে যায় ওই নির্যাতিতা নাবালিকা। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত যুবক বিবাহিত ও তার সন্তানও রয়েছে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন, Cyclone Dana Update: ডানার চোখরাঙানি ধরাচ্ছে কাঁপুনি! এখনই ফুঁসছে নদী, ফেরিঘাটগুলিতে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)