নিজস্ব প্রতিবেদন:  আমডাঙার পর পুরুলিয়া, ফের অপসারিত পুলিস অফিসার। পুরুলিয়ার ঘাগরায় গুলি চালানোর ঘটনা। সরিয়ে দেওয়া হল পুন্দাগ থানার ওসি শেখ ইসমাইলকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুরুলিয়ার জয়পুর এর ঘাঘরায় পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে গুলি চালানোর ঘটনায় সরিয়ে দেওয়া হল বাগলতা আইসি ইনচার্জ  শেখ ইসমাইল কে। তাঁর বদলে দায়িত্ব পেলেন নীতিশ গোস্বামী।


আরও পড়ুন: শ্বশুরের ঔরসেই স্ত্রীর দ্বিতীয় সন্তান! নিজের মায়ের সঙ্গে রাত কাটালেন ব্যক্তি, পরিণতি মর্মান্তিক...


 

বোর্ড গঠন ঘিরে সোমবার রণক্ষেত্রের চেহারা নেয় পুরুলিয়ার একাধিক জায়গা। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ২ বিজেপি কর্মীর। গত সোমবার সকালে থেকেই উত্তপ্ত হয়ে ওঠে পুরুলিয়ার জয়পুর ব্লক। এই ব্লকের ঘাগড়ায় সেদিন বোর্ড গঠন ছিল। তা নিয়েই তৃণমূল-বিজেপির মধ্যে চাপা উত্তেজনা ছিল। সোমবার সকালে তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকরা একে অপরের ওপর হামলা চালায়। এলোপাথাড়ি গুলি ও  বোমাবাজি তপ্ত হয়ে ওঠে এলাকা।


আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?


খবর পেয়ে ঘটনাস্থলে সেদিন পুলিস পৌঁছলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। গ্রামে পুলিস ঢুকতেই শুরু হয় ইটবৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিস। আর সেইসময়ই চারটে গুলিতে ঝাঁঝরা হয়ে যায় জয়পুরের বাসিন্দা নীলাঞ্জনের শরীর। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় আরও এক বিজেপি কর্মীর। দুই দলীয় কর্মীর মৃত্যু ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।


 ঘাগরার এই ঘটনার প্রেক্ষিতেই শুক্রবার পুন্দাগ থানার ওসি শেখ ইসমাইলকে সরিয়ে দেওয়া হল।