নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে মালবাজার মহকুমার ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। গত কয়েকদিনে বেশ কয়েকজনের মৃত্যুও হয়েছে। বহু মানুষ নিজ নিজ বাড়িতে থেকেই চিকিৎসা করাচ্ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- চব্বিশ ঘণ্টার মধ্যে আরও এক, উত্তরবঙ্গ মেডিক্যালে মৃত্যু ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগীর


এরকম এক পরিস্থিতিতে ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে ওদলাবাড়ি পঞ্চায়েত এলাকায় শুরু হল অনির্দিষ্টকালের জন্য লকডাউন। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকেই সবকিছু বন্ধ হয়ে যায়। ঠিক হয়েছে কেউ যদি দোকান খোলে বা বিনা কারণে রাস্তায় বের হয় বা বিনা কারণে কোন গাড়ি রাস্তায় নামে তাহলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে। 


এদিনও মাইকিং করে ওদলাবাড়ির(Odlabari) বিভিন্ন জায়গায় ওই লকডাউনের কথা জানিয়ে দেওয়া হয়। ঘোষণা করা হয়, বৃ্হস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য সব কিছু বন্ধ থাকবে। এমনকি মুদির দোকান সব্জি দোকান, মিষ্টির দোকানও খুলবে না।


আরও পড়ুন- পিস্তল উঁচিয়ে তাণ্ডব, ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে রণক্ষেত্র পাঁচলার হাসপাতাল 


ওদলাবাড়ি ব্যাবসায়ী সমিতির সম্পাদক তপন ঘোষ বলেন, আমাদের কাছে  লকডাউন ছাড়া বিকল্প কোনও পথ ছিল না। যে ভাবে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে সাধারণ মানুষ চিন্তিত। মানুষকে বার বার বলেও করোনা বিধি সম্পর্কে সচেতন করতে পারছিলাম না। তাই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল ওদলাবাড়ি সমস্ত কিছু। আজ থেকে সাত দিন পর, আমরা পর্যালোচনা করে দেখব করোনার গ্রাফ কেমন আছে। তারপর আবার সিদ্ধান্ত নেওয়া হবে।